ব্রেকিং নিউজ
A-viral-photo-creates-speculation-over-BJP-MLA-Hirans-party-switch-in-Bengal
TMC: দল বদলে তৃণূমলে বিজেপি বিধায়ক হিরণ? কেন এই জল্পনা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-22 13:22:48


প্রসূন গুপ্ত:  প্রথমেই বলে রাখা ভালো উপরের ছবিটি সিএন পোর্টালের নয় এবং এটি যাচাই করা হয়নি। তবে এই ছবিটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল নেটওয়ার্কে এবং যেহেতু এই ছবিটির একটি তাৎপর্য আছে তাই খবর করা।

ছবিটি নব্য সিনেমার অভিনেতা অথবা নায়ক হিরণ চট্টোপাধ্যায়ের। হিরণের অন্য একটি পরিচয় আছে, তিনি রাজনীতিবিদ। তাঁর রাজনীতিতে চলা শুরু তৃণমূল কংগ্রেসে। দলের যুব কমিটির নেতা ছিলেন তিনি। এরপর যখন ২০১৯/২০ থেকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার রব উঠলো, তিনিও বিজেপিতে যোগ দিলেন। অনেকেই তৃণমূলে বলেছিলো 'হওয়া মোরগ'। স্বাভাবিক এমন অনেকেই দল ছেড়ে অন্য দল বিজেপিতে গিয়েছিলো সম্পূর্ণ তৃণমূল এবং দল নেতৃত্বকে দায়ী করে।

হিরণও তাই। এরপর দ্রুত পট পরিবর্তিত হতে শুরু হলো। হিরণ নাকি প্রথমে তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ঘনিষ্ট ছিলেন। এ কারণে শোনা যায় ২০২১ এ হিরণকে দিলীপবাবু তাঁর পূর্বতন বিধানসভা কেন্দ্র খড়গপুরের টিকিট দেন। 

হিরণ জিতে আসেন এমন একটি সময়ে যখন দক্ষিণবঙ্গে দলের অনেকেই ধরাশায়ী হয়েছে। এরপর নাকি হিরণের সঙ্গে দিলীপ ঘোষের সম্পর্ক খারাপ হতে শুরু করে। শোনা যায় হিরণ নাকি তখন শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ হয়ে পড়েন। কিন্তু অন্যদিকে সিনেমার কাজও কমে আসছিল। তারপর কি এমন ঘটলো ২০২২ এ যে হিরণ স্থির করলেন দল ছাড়বেন?

এমনটিই শোনা গিয়েছিলো এ বছর ১০ জানুয়ারিতে। ওদিন গুঞ্জন উঠলো ( এমনকি মিডিয়াতে) যে তৃণমূল কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে পশ্চিম মেদিনীপুরের এক 'তারকা' বিধায়ক গুঞ্জনে। গুঞ্জনে হিরণের নাম ঘুরছিলো। কিন্তু তিনি পরিষ্কার বার্তা দিলেন ওই দিন তিনি রাজ্যের বাইরে ছিলেন কাজেই ক্যামাক স্ট্রিটের অফিসে যাওয়ার প্রশ্নই নেই।

তারপর সম্প্রতি একটি ছবিটি বেরিয়ে এলো সোশ্যাল নেটে। অনেকেই বললেন, পুরোনো দিনের ছবি এবং এটি কোনও এক অফিস, অভিষেকের অফিস মোটেই নয়। এই প্রতিবেদক বহুবার অভিষেকের অফিসে গিয়েছে, যদি ছবি এটাই হয় তবে নিশ্চিত ভাবেই বলা যায় এটি অভিষেকের অফিস এবং ছবিটি সাম্প্রতিক, মোটেই পুরাতন এই।

এখন প্রশ্ন তবে কি ফের হিরণ দল পাল্টাচ্ছেন ? উত্তর সেটাই খবর শনিবার মুখপাত্র কুনাল ঘোষের প্রচার মাধ্যমে সেরকম খবরই বেরিয়েছে। কিন্তু যদি দল পাল্টাবেন ঠিক করেই থাকেন হিরণ তবে দেরি কিসে? উত্তরে জানা যাচ্ছে, অপেক্ষা করতে হবে। বিচিত্র রাজনীতির রং বদল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন