ব্রেকিং নিউজ
A-TMC-Worker-was-attacked-in-Kamarhati-on-his-way-back-to-home
Attack:বাড়ি ফেরার পথে কামারহাটিতে তৃণমূল কর্মীর উপর হামলা! কাঠগড়ায় বিধায়ক ঘনিষ্ঠ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-15 12:34:26


ফের তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষ। এক সপ্তাহ কাটতে না কাটতেই ফের তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল কামারহাটির (Kamarhati) মিত্র বাগান এলাকা। গোষ্ঠী সংঘর্ষে আহত (injured) ১ জন। ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় বেলঘড়িয়া থানার পুলিস (police)। জানা গিয়েছে, বুধবার কামারহাটির মিত্র বাগান এলাকায় বিধায়ক মদন মিত্রের একটি সভা চলছিল। সেই সভা শেষ হওয়ার পর তৃণমূলকর্মী শানু খান বাড়ির দিকে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় ৯ থেকে ১০ জন দুষ্কৃতী তাঁর পথ আটকায় এবং তাঁর উপর আগ্নেয়াস্ত্র নিয়ে চড়াও হয়। তারপর তাঁকে আগ্নেয়াস্ত্রের বাট দিয়ে ব্যাপক মারধর করা হয় বলে অভিযোগ।

আহত তৃণমূল কর্মী জানান, বিধায়ক মদন মিত্রের ছায়াসঙ্গী আনিসুর রহমানের লোকজন তাঁর উপর হামলা চালিয়েছে। আহত অবস্থায় ওই তৃণমূলকর্মীকে কামারহাটি সাগর দত্ত হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান এলাকার স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীরা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে ব্যাপক পুলিস আসে।

অভিযুক্তদের বিরুদ্ধে বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করেন আহত তৃণমূল কর্মী শানু খান। পাশাপাশি, আহত তৃণমূল কর্মীর দাদা ইমরান খান বিধায়ক মদন মিত্রর উদ্দেশে হুঁশিয়ারি দিয়ে জানান, তিনি তাঁর ছায়াসঙ্গী আনিসুর রহমানকে যদি নিয়ন্ত্রণ করতে না পারেন, তাহলে কামারহাটির মানুষ কীভাবে নিয়ন্ত্রণ করতে হয় তাঁরা সেটা জানেন। পরপর কামারহাটিতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় তৃণমূল কংগ্রেস নেতৃত্বকে কটাক্ষ করেছে বিজেপিও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন