ফাইল চিত্র

Viral Video: উড়ালপুলে জমিয়ে নাচ, দেখুন ভাইরাল ভিডিও বাংলার ইউটিউবারের

এবার মা উড়ালপুলে নাচতে দেখা গেল এক মহিলাকে। তার পোশাক-আশাক ছিল ভারী অদ্ভুত। এবারে আকর্ষণের কেন্দ্রে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ইউটিউবের স্যান্ডি সাহা । ইউটিউবেও একটি চ্যানেল রয়েছে তাঁর। ফেসবুক, ইউটিউবে বেশ মজাদার ভিডিয়ো  বানিয়ে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় স্যান্ডি। গতকাল তাকেই সিঁথিতে চওড়া করে সিঁদুর পরিয়ে বিয়েও করেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। সেই স্যান্ডি সাহা ভাইরাল হলেন নেচেও। দেখা যাচ্ছে মা উড়ালপুলের ওপর নাইটি পরে নেচে ভাইরালের মুখে স্যান্ডি সাহা।

গত ১৩ই সেপ্টেম্বর স্যান্ডি সাহা তাঁর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিয়ো শেয়ার করেন। সেই ভিডিয়োয় দেখা গেছে, শহরের একটি পাঁচতারা হোটেলের সামনে দাঁড়িয়ে মা ফ্লাইওভারের ওপরে গাড়ি দাঁড় করিয়ে বিপজ্জনক ভাবে রাস্তা পারাপার করছিলেন স্যান্ডি। তার সঙ্গে নাচ চলছিল একটি পুরনো হিন্দি গানে।এই ভিডিয়োই নজর কাড়ে নেটিজেনদের. গত সপ্তাহে প্রকাশিত উত্তরপ্রদেশের একটি বিজ্ঞাপনকে ঘিরে বিতর্ক শুরু হয়েছিল নানা মহলে, যেখানে ব্যবহার করা হয়েছিল বাংলার ছবি।

সেই প্রসঙ্গে অনেকে অনেক ধরনের কমেন্ট করেছিলেন। স্যান্ডি সাহাও সেই বিজ্ঞাপনকে ঘিরেই তৈরি করেছেন এই ভিডিয়ো । এই ভিডিয়োতে শোনা যাচ্ছিল, ‘শোল’ সিনেমার জনপ্রিয় গান ‘ম্যায় আয়ি হু ইউপি বিহার লুটনে'। তার সঙ্গে তিনি বার বার বলছিলেন, ‘এটা কলকাতা নয়, এটা ইউপি’।


Tags:
Viral Video
sandy saha