Railways: লাগাতর বৃষ্টিতে ট্রেন চলাচল ব্যাহত, জানুন কোন ট্রেন কখনা!

নিম্নচাপের জেরে একটানা বৃষ্টি চলছে শহরজুড়ে। রবিবার থেকে শুরু বৃষ্টি। সোমবার দিন-ভর চলেছে বৃষ্টি। রাস্তায় জলমগ্গ পরিস্থিতি।এরমধ্যে যান চলাচলে অনেকটাই সমস্যা হয়. সোমবারের বৃষ্টিতে হাওড়ার কারশেডে জল জমে যায়.যার জেরে ট্রেন চলাচল ব্যাহত হয়. এদিকে ট্রেন বাতিল হয় বেশকয়েকটা.সেইমত আজ ও ভোরে হাওড়া থেকে ছাড়েনি হাওড়া টিটাগড় স্পেশাল, হাওড়া-দিঘা স্পেশাল ট্রেন। হাওড়া-পুরী স্পেশাল এদিন সকাল ৯.২০ মিনিটে হাওড়া থেকে ছাড়ার পরিবর্তে ১০.২০ মিনিটে সাঁতরাগাছি স্টেশন থেকে ছাড়বে।

হাওড়া-যশবন্তপুর স্পেশাল হাওড়া থেকে ১০.৫০-এর পরিবর্তে সাঁতরাগাছি থেকে ১১-৫০ মিনিটে ছাড়বে। হাওড়া-রাঁচি স্পেশাল ১২,৫০ মিনিটে হাওড়ার পরিবর্তে  বেলা ২.৩০-এ খড়গপুর স্টেশন থেকে ছাড়বে।এছাড়া কলকাতা থেকে জম্মু-তাওয়াই স্পেশ্যাল বেলা ১১.৪৫ এ ছাড়ার কথা ছিল, কিন্তু ছাড়বে বেলা ২.৪৫ মিনিটে।

কলকাতা-অমৃতসর স্পেশ্যাল বেলা ১২.১০ এ ছাড়ার কথা ছিল, রওনা দেবে দুপুর ৩.২০ তে। সময় পরিবর্তন হয়েছে হাওড়া মালদা স্পেশ্যালেরও। দুপুর ৩.২৫ এর পরিবর্তে ছাড়বে বিকেল সাড়ে ৪টেয়। হাওড়া সেকেন্দ্রাবাদ এক্সপ্রেস স্পেশ্যাল হাওড়ার পরিবর্তে ছাড়বে শালিমার স্টেশন থেকে সকাল ৯.৩৫ মিনিটে। জল জমতে ট্রেন বাতিলের জের.যাত্রীদের চরম ভোগান্তির মধ্যে পড়তে হচ্ছে।  

Tags:
Train cancel
weather
heavy rainfall