Kunal Ghosh: হাসপাতালে ভর্তি কুণাল ঘোষ

ত্রিপুরার থানায় জেরা চলাকালীন আচমকাই গুরুতর অসুস্থ হয়ে পড়লেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ । এরপর তাঁকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে। জানা গিয়েছে, ত্রিপুরার এনসিসি  থানায় তদন্তকারীদের সঙ্গে কথা বলতে বলতে আচমকা অসুস্থ বোধ করেন তিনি। বমি করে ফেলেন। মাথা ঘুরে অচৈতন্য হয়ে পড়ে যান। তারপরই দ্রুত তাঁকে নিকটবর্তী এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়।

সেখানে তাঁর চিকিৎসা চলছে। সঙ্গে রয়েছেন ত্রিপুরার দলের কর্মী, সমর্থকরা।হাসপাতাল সূত্রে খবর, কুণাল ঘোষের রক্তে শর্করার মাত্রা অনেকটা নেমে গিয়েছে হঠাৎ করে। তাতেই তিনি মাথা ঘুরে পড়ে যান। তাই হাসপাতালে তাঁর বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হচ্ছে। এদিকে হাসপাতাল সূত্রে খবর, কুণাল ঘোষের রক্তে শর্করার মাত্রা অনেকটা নেমে গিয়েছে হঠাৎ করে। তাতেই তিনি মাথা ঘুরে পড়ে যান। তাই হাসপাতালে তাঁর বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হচ্ছে। রক্তচাপেরও হেরফের হয়েছে কি না, খতিয়ে দেখছেন চিকিৎসকরা।

এই মুহূর্তে কুণাল ঘোষের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগে সেখানকার কর্মী, সমর্থকরা। খবর এসেছে তৃণমূলের রাজ্য দপ্তরেও। এখান থেকে ফোন করে কুণাল ঘোষের খোঁজখবর নিয়েছেন। রক্তচাপেরও হেরফের হয়েছে কি না, খতিয়ে দেখছেন চিকিৎসকরা। এই মুহূর্তে কুণাল ঘোষের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগে সেখানকার কর্মী, সমর্থকরা। খবর এসেছে তৃণমূলের রাজ্য দপ্তরেও। এখান থেকে ফোন করে কুণাল ঘোষের খোঁজখবর নিয়েছেন নেতারা।

Tags:
Kunal Ghosh
ill