Rudranil -Hero Alom : মানিকে মাগে হিথে হিরো আলমের গান, ঠাট্টা করে ভিডিও পোস্ট রুদ্রনীলের

নেটদুনিয়ায় এখন একটাই গান মানিকে মাগে হিথে। সিংহলি কন্যার এই গান এখন সকলের মুখে মুখে। তবে এবার এই গানের আরও এক রিমেক শোনা গেলো হিরো আলমের গলায়। তবে এই গানের অনেকেই ফ্যানের তালিকায় রয়েছে। যেমন বলা যায় বলিউডের অমিতাভ বচ্চন থেকে শুরু করে প্রিয়াঙ্কা চোপড়া, মাধুরী দীক্ষিত এছাড়া আরও অন্যান্য তারকারা। তবে এবার আরও এক টুইস্ট রয়েছে।সম্প্রতি রুদ্রনীল তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, গায়িকা ইয়োহানি কিবোর্ড নিয়ে বসে ‘মানিকে মাগে হিথে’ গান শেখাতে ব্যস্ত।

আর উল্টো দিকে ইয়োহানি ছাত্র হিসেবে পেয়েছেন বাংলাদেশের হিরো আলমকে। গান শুরু করলেন ইয়োহানি । আর ইয়োহানির সঙ্গে সঙ্গে বাধ্য ছাত্রের মতো গান করে চলেছেন হিরো আলম। বেশ কিছুক্ষণ এভাবেই চলল, হঠাৎই গানের তাল, শব্দ ভুলে গিয়ে বাংলাতেই গান গাইতে শুরু করলেন হিরো আলম। যা শুনে ইয়োহানি তাঁর গানের স্কুলটিই বন্ধ করে দিলেন।

তবে রুদ্রনীল কিছুটা ঠাট্টায় মেতে উঠলেন। যদিও তিনি এই গানের ভিডিওটি মজার চলে এডিট করে ইনস্টাগ্রামে পোস্ট করলেন। তবে রুদ্রনীলের এই ভিডিওতে একাধিক নেটাগরিকরা বলেছেন এই গান আর কত চলবে,বন্ধ করা হোক. তবে গোটা বিষয়টি মজার চলে ঠাট্টা করে তার এই পোস্ট।

Tags:
Rudranil Ghosh
manike mage hitghe song
hiro alam