ফাইল চিত্র

Viral Video: উঠোনে বসে দাদু-দিদা, অবাক করা কান্ড, তুমুল ভাইরাল ভিডিও

এবার দাদু -দিদার অবাক করার দৃশ্য ফুটে উঠল নেটমাধ্যমে।  উঠোনে আনমনে বসেছিলেন বুড়ো দাদু  ছুটে এসে তাঁকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন ঠাকুমা ! সম্প্রতি দাদু-ঠাকুমার রোম্যান্সে ভরা একটি ভিডিও ভাইরাল  হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বয়সেও তাঁদের মধ্যেকার রসায়ন দেখে ঈষান্বিত অনেকেই। ইতিমধ্যেই কয়েক মিলিয়ন  মানুষ ভিডিওটি দেখেছেন।

দাদু-ঠাকুমার এমন ভালবাসা দেখে, তাঁদের ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরাও।ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে দক্ষিণ ভারতীয় মহিলা কথাম্মা_আয়া (kethamma_avva), তাঁর নামে একটি পেজ থেকে। ভিডিওটি দেখে যে কারও অন ছুঁয়ে যেতে বাধ্য। বাড়ির সামনের উঠোনে আনমনে বসেছিলেন এক বুড়ো দাদু , মুখে তাঁর স্নিগ্ধ একগাল হাসি। হাতে ছোট্ট একটা লাঠি।সেই লাঠিতে ভর করেই তিনি যে হাঁটাচলা করেন, তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ঠাকুমা বসে রয়েছেন ঠিক তাঁর পাশেই। ভিডিওতে দেখা গিয়েছে, কিছু কথাবার্তা হতে হতে ঠাকুমা স্বামীর প্রতি আবেগঘন হয়ে পড়েছেন।

আর তা থেকেই দাদুকে জড়িয়ে ধরে আদরে সোহাগে ভরিয়ে দিয়েছেন ঠাকুমা ! যে সময় দাদুর প্রতি ভালবাসা প্রকাশ পাচ্ছিল, সেই সময়ে তিনিও লজ্জায় রাঙা হয়ে উঠছিলেন। ভিডিওতে স্পষ্ট বোঝা গিয়েছে, ঠাকুমা চুমু খাওয়ার মুহূর্তে মুখ নামিয়ে নেন দাদু, মুচকি হেসে ফেলেন লজ্জায়।  ইতিমধ্যেই ৬২ লক্ষ নেটাগরিক ভিডিওটি দেখে ফেলেছেন।

Tags:
Viral Video
grandfather
grnadmother
rommance