By-Election: নির্বাচনী বিধিভঙ্গ! বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা তিব্রেওয়ালকে চিঠি কমিশনের

কলকাতাঃ উপ নির্বাচনে ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা তিব্রেওয়াল (Priyanka Tibrewal)। নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগে এই প্রার্থীকে চিঠি পাঠাল কমিশন। 

অভিযোগ, মনোনয়নপত্র জমা করার সময় প্রিয়াঙ্কা করোনাবিধি ভেঙেছেন। ভোট ঘোষণার সময় করোনাবিধি নিয়ে একটি গাইড লাইন দিয়েছিল নির্বাচন কমিশন। সেই নিয়ম বিজেপি প্রার্থী মানেননি। যদিও প্রিয়াঙ্কা তিব্রেওয়াল (Priyanka Tibrewal) তার বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করেছেন।


প্রিয়াঙ্কার দাবি, “আমি চিঠি পেয়েছি। জবাব দেব। তবে কোনও নিয়ম আমি ভাঙিনি। শুভেন্দুদা আমার গাড়িতে ছিলেন। অর্জুন সিং, দিনেশ ত্রিবেদীরা অন্য গাড়িতে সোজা কমিশনের অফিসে পৌঁছেছিল। রাস্তায় ক’টা গাড়ি থাকবে, কারা আসবে যাবে, সেটা দেখার দায়িত্ব আমার নয়। কমিশনের অফিসের বাইরে যখন ভিড় জমেছিল, তখন জমায়েতকারীদের সরিয়ে দেওয়া হয়নি কেন?” 

অন্যদিকে মনোনয়নপত্র জমা করার সময় জনসমাগম হয়েছিল বলে তৃণমূল কমিশনে নালিশ জানিয়েছে, তৃণমূলের দাবি, প্রিয়াঙ্কার সঙ্গে বহু গাড়ি এবং তাতে দলীয় পতাকা ছিল। এর পরই তৃণমূলকে কটাক্ষ করে প্রিয়াঙ্কা বলেন, “আসলে ওঁরা আমাকে ভয় পেয়েছে। তাই যেভাবে হোক আমার প্রচার আটকাতে চাইছে। তাই কমিশনে চিঠি দিয়েছে।”


Tags:
By-election
Bhabanipur
BJP