পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে শিল্প ভবনে পৌঁছাল CBI

কলকাতাঃ পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে শিল্প ভবনে পৌঁছাল CBI। আইকোর মামলতায় শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে সোমবার হাজিরার নির্দেশ দিয়েছিল CBI। সল্টলেক CGOকমপ্লেক্সে এদিন তাঁকে তলব করা হয়েছিল বলে খবর।

গত সপ্তাহেই তাঁকে সহযোগিতার জন্য ডাকা হয় । এর আগে গত ১২ মার্চ তাঁকে ডাকা হয়েছিল কিন্তু দুবারই পার্থবাবু নির্বাচনের যুক্তিতে যেতে পারবেন না জানিয়ে দিয়েছিলেন । সারদা এবং রোজভ্যালির মতো আইকারও বাজার থেকে লক্ষ লক্ষ টাকা তুলেছিল । সিবিআই তদন্তে এসে তাদের মালিককে গ্রেফতার করে । গ্রেফতার হয় সংস্থার আরও অনেকে । এই বিষরে সিবিআয়ের কাছে নাকি তথ্য আছে যে পার্থবাবুর সাথে যোগাযোগ ছিল তাদের । এই কারণে তাদের বিষয়ে বিস্তারিত জানতেই পার্থবাবুকে ডাকা হয় ।

পার্থবাবু জানিয়েছেন ই-মেল্ মারফত যে , সামনে উপনির্বাচনের কাজে তিনি ব্যস্ত ফলে এখন যেতে পারছেন না । সামনে ৩০ সেপ্টেম্বরে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপনির্বাচন ভবানীপুরে এবং ওই নির্বাচনের দায়িত্বে আছেন পার্থ চট্টোপাধ্যায় । এদিকে শোনা যাচ্ছে আজই সিজিও কমপ্লেক্সে সিবিআই এর বিশেষ বৈঠক হচ্ছে । সম্ভবত তারা পার্থবাবুর দপ্তরে বা বাড়িতে গিয়ে জিজ্ঞসাবাদ করতে চাইছে  ।


Tags:
CBI
partha chatterjee
kolkata