Viral Video: দোকানে বসে কিশোর,মাথার ওপর নড়াচড়ার শব্দ, দেখুন হাড়হিম করা ভাইরাল ভিডিও

কথায় আছে রাখলে হরি মারে কে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওটি বোধহয় তারই এক নিদর্শন। ভয়ানক বিষধর সাপের হাত থেকে একটুর জন্য রক্ষা পেল এক কিশোর। ছেলেটির নিজের সচেতনতাতেই বাঁচল তার জীবন। ইঁদুরেকে তাড়া করে দোকানের ওপর থেকে সাপ পড়ে যাওয়ার আগে কিছু একটা দুলতে দেখে দোকান থেকে পালিয়ে যায় সে। ঘটনাটি ঘটেছে দিল্লির রাইসেন জেলায়।চরম ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিওতে দেখা যায়, ছেলেটি দোকানের ভিতরে বসার সঙ্গে সঙ্গেই ওপরের দিকে কিছু একটা নড়াচড়া  করছে এমনটা দেখতে পায় সে।

তবে তৎক্ষণাৎ সময় নষ্ট না করে দোকান থেকে পালিয়ে যায় ছেলেটি। ঠিক সেসময়ই দোকানের ওপর থেকে ইঁদুরটি নীচে পড়ে যায়। সাপটি পাকড়াও করতে ইঁদুরের পিছু ধাওয়া করে। তবে কিছুতেই ইঁদুরের পিছু ছাড়ে না সাপটি । উপস্থিত বুদ্ধির জোরে সাপের কামড়ের হাত থেকে রক্ষা পায় ওই কিশোর।এই ভিডিওটি ২০২১ সালের ৬ সেপ্টেম্বর রাইসেন জেলার ওবায়দুল্লাগঞ্জের জনৈক চৌহান ধাবার বলে এক ব্যক্তির বলে জানা গিয়েছে।নেহাতই বরাত জোরেই সেদিন ভয়াবহ সাপের কামড়ের হাত থেকে ছেলেটি বেঁচে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

সাপটির সামনে পড়ে গেলে মৃত্যু আটকানো প্রায় অসম্ভব হয়ে পড়তো বলেই এলাকার মানুষের বয়ান। গোটা ঘটনাটি দোকানে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।চরম ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিওতে দেখা যায়, ছেলেটি দোকানের ভিতরে বসার সঙ্গে সঙ্গেই ওপরের দিকে কিছু একটা নড়াচড়া করছে এমনটা দেখতে পায় সে। তবে তৎক্ষণাৎ সময় নষ্ট না করে দোকান থেকে পালিয়ে যায় ছেলেটি। ঠিক সেসময়ই দোকানের ওপর থেকে ইঁদুরটি নীচে পড়ে যায়।


Tags:
Viral Video
shop