Sharukh Khan: পুনেতে শুটিং করতে গিয়ে বিপাকে শারুখ খান

শনিবার থেকে পুণেতে দক্ষিণী পরিচালক অ্যাটলির নতুন ছবির শুটিং শুরু করেছেন শাহরুখ খান । এই ছবিতেই শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা । ছবিতে রয়েছেন সানিয়া মালহোত্রাও । এমনকী, দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণিও রয়েছেন এই ছবিতে।ই ছবির শুটিং চলছিল পুণের এক মেট্রো স্টেশনে। কালো রঙের পোশাকে দেখা গিয়েছে শাহরুখকে। মাথায় লাগানো কাপড়ের ফেট্টি। সাধারণ মানুষ তখন মেট্রোতে ওঠার জন্য লাইন দিয়েছেন। হঠাৎই সেখানে পৌঁছে গেলেন শাহরুখ। শাহরুখকে এত সামনে দেখে হঠাৎ করেই মেট্রো স্টেশনে হইচই পড়ে গেল।

নিজেকে সামলে ওঠার আগেই শাহরুখের উপরে হুমড়ি খেয়ে পড়ল জনতা। থেমে গেল সিনেমার শুটিং। সবাইকে শান্ত করলেন শাহরুখ স্বয়ং। মেট্রো স্টেশনে একটি হাইজ্যাকের দৃশ্যের শুটিং চলছিল। জনতা শান্ত হতে অবশ্য ফের শুটিং শুরু করেন পরিচালক।তবে এখানেই শেষ নয়, শুটিংয়ের ফাঁকে পুণে মেট্রোর কর্মচারীদের সঙ্গেও দেখা করলেন শাহরুখ। ছবি তুললেন, আড্ডাও দিলেন।


এই ছবির শুটিং ছাড়াও আরো অনেক ছবি রয়েছে। ‘পাঠান’ (Pathan) ছবির শুটিংয়ে। এই ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন জন আব্রাহমকে । শোনা গিয়েছে, ছোট্ট একটা চরিত্রে দেখা যাবে সলমন খানকেও। এরই মাঝে নতুন এই ছবির কথা রটে গেল বলিপাড়ায়।

শোনা গিয়েছে পরিচালক অ্যাটলির এই নতুন ছবি একেবারেই প্রেমের ছবি। আর পরিচালক চেয়েছিলেন বলিউডে তাঁর প্রথম ছবিতে যেন থাকেন শাহরুখ। অ্যাটলির লেখা চিত্রনাট্যও নাকি বেশ পছন্দ হয়েছে শাহরুখের। অন্যদিকে অভিনেত্রী নয়নতারার সঙ্গে ‘রাজা রানি’ ও ‘বিজলি’-এই দু’টি ছবিতে কাজ করেছেন অ্যাটলি। এই ছবির হাত ধরেই বলিউডে পা দেবেন নয়নতারা।


Tags:
sharukh khan
pune