West Bengal: পুজোর পর স্কুল খোলার ব্যবস্থা করা হচ্ছে, জানালেন মুখ্যমন্ত্রী

কলকাতাঃ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় আগেই জানিয়েছিলেন, করোনা পরিস্থিতি দেখে পুজোর পর স্কুল খোলা হবে। বুধবার একবালপুরে নির্বাচনী প্রচারে গিয়ে মুখ্যমন্ত্রী ফের জানালেন পুজোর পর স্কুল খোলার ব্যবস্থা করা হচ্ছে। 

 এর আগেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন,পুজোর পর স্কুল খোলার ভাবনা সরকারের। তবে ওই সময় করোনা পরিস্থিতি বিবেচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে। 

একদিন অন্তর স্কুল খোলা নিয়ে চিন্তা ভাবনা চলছে। আপনারাও বলেছেন। আমরা ভেবে দেখছি। তবে কোন শ্রেণি থেকে শুরু হতে পারে পঠনপাঠন। তার উত্তরে মুখ্যমন্ত্রী বলেন, পুজোর ছুটির পর স্কুল খোলার বিষয়টি এখনও ভাবনা চিন্তার স্তরে।

এছাড়া বুধবার নির্বাচনী প্রচারে সবাইকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, "অবশ্যই ভোট দিতে যাবেন, মাস্ক পরে যাবেন। অনেকে ভাবছেন, দিদি এমনিই জিতে যাবে, আবার কেন ভোট দিতে যাব। এমন ভাবনা ভুল, ঝড় হোক, জল হোক, যে করে হোক ভোট দিতে যাবেন। প্রত্যেকটা ভোট গুরুত্বপূর্ণ, একটা ভোট না পেলে কিন্তু আমার ক্ষতি হয়ে যাবে। আপনার একটা ভোট না পেলে,মনে রাখবেন আমাকে কিন্তু আপনারা পাবেন না। আমি যদি জিততে না পারি, তাহলে অন্য কেউ মুখ্যমন্ত্রী হয়ে যাবেন।''


Tags:
Reopen Schools
Mamata Banerjee
west bengal