জালিয়াতি চক্রে জড়িত সলমান খান!


সালমান খান ও তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং তাঁর সংস্থা বিয়িং হিউম্যানের সি ই ও-সহ ৮জনকে জালিয়াতির অভিযোগে সমন পাঠাল পুলিশ। আগামী ১৩ জুলাইয়ের মধ্যে তাঁদের কাছে জবাব চাওয়া হয়েছে।

অরুণ গুপ্তা নামে চণ্ডীগড়ের এক ব্যবসায়ীর অভিযোগ, ৩ (তিন) কোটি টাকা তছরুপ করেছেন সালমান এবং বাকিরা। ওই ব্যবসায়ীর দাবি, ২০১৮ সালে সলমন খানের ‘বিয়িং হিউম্যান জুয়েলারি’র আওতায় একটি এক্সক্লুসিভ স্টোর খোলেন তিনি। যার জন্য খরচ পড়েছিল প্রায় ২-৩ লক্ষ টাকা।


এরপর সংস্থার তরফে সব রকমের সাহায্যের আশ্বাস দেওয়া হয়। কিন্তু বছর দুয়েক বাদেও সেই প্রতিশ্রুতি পালন করা হয়নি। উপরন্তু, টাকা নেওয়ার পরও দোকানে জিনিসপত্র পাঠানো হয়নি। তাই বাধ্য হয়েই ২০২০ সালে সেই দোকানটি বন্ধ করে দেন তিনি।

এই পরিস্থিতিতে চণ্ডীগড় থানার দ্বারস্থ হন ব্যবসায়ী অরুণ গুপ্তা। সলমন খান, তাঁর বোন আলভিরা-সহ আরও ছ’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। ওই ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে নড়েচড়ে বসেছে প্রশাসন।

চণ্ডিগড় থানার এসপি কেতন বনশাল সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, 'তাঁদেরকে ১৩ জুলাই পর্যন্ত সময় দেওয়া হয়েছে। কোনও অপরাধের ঘটনা ঘটে থাকলে ততক্ষণাৎ ব্যবস্থা নেওয়া হবে'।

Tags:
Salman Khan
fraud case
Actor