মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ধুন্ধুমার,জলকামান ব্যবহার করতে হল পুলিশকে

মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে ধুন্ধুমার। বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর। অন্যদিকে বিক্ষোভ দেখাতে গিয়ে গ্রেফতার হলেন সুখবীর সিং বাদল। তার গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভের আঁচ ছড়িয়ে পড়ে রাজ্যের সর্বত্র।

মঙ্গলবার পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। মঙ্গলবার তার বাড়ির সামনে বিক্ষোভ দেখায় শিরোমণি অকালি দল (এসএডি) এবং বহুজন সমাজ পার্টির (বিএসপি) কর্মী ও সমর্থকদের একাংশ। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে ব্যবহার করতে হয় জল কামান।

মঙ্গলবার পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের বাড়ির দিকে প্রতিবাদ মিছিল করে এগিয়ে আসে  শিরোমণি অকালি দল (এসএডি) এবং বহুজন সমাজ পার্টির (বিএসপি) কিছু কর্মী ও সমর্থক। পাঞ্জাব পুলিশ তাদের বাঁধা দিলে প্রতিবাদীদের সঙ্গে  ব্যাপক ধস্তাধস্তি হয় বলে খবর।এমনকী পুলিশের ব্যারিকেড ভেঙে তারা মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে এগোতে চাইলে ব্যাপক লাঠিচার্জও করে পুলিশ।পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে ব্যবহার করতে হয় জল কামান।

করোনা দমনে মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং ব্যর্থ হয়েছেন বলে অভিযোগ একালি দল সহ একাধিক বিরোধী শিবিরের। এদিন তারই প্রতিবাদে মুখ্যমন্ত্রীর বাড়ি অভিযানে ডাক দেওয়া হয় বলে খবর।

Tags:
Chief Minister's house
Punjab
police