ফাইল চিত্র

By-Election: নোটিস পেয়ে,পড়ে ছিঁড়ে ফেলি, কমিশন প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের

এবার কমিশনের নোটিস প্রসঙ্গে এবার অপমানজনক ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বললেন, “এরকম নোটিশ আমি একশো পাই, দেড়শো পড়ি, দু’শো ছিঁড়ি।” বিজেপি প্রার্থীর এই মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক। প্রিয়াঙ্কা টিব্রেওয়াল মন্তব্যের তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ. এদিকে দলের নেতা-কর্মীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করে মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এই ঘটনার জেরে করোনা বিধি উপেক্ষা করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই বিষয়ে জবাব চায় কমিশন।

বুধবারই কমিশনের শোকজের উত্তর দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে তিনি যে এই নোটিসকে মোটেও গুরুত্ব দিচ্ছেন না তা স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছেন।এদিন তিনি এও মন্তব্য করেন আসলে তৃণমূল আমাকে ভয় পেয়েছে। তাই যেভাবে হোক আমার প্রচার আটকাতে চাইছে। এটাই ওদের স্ট্র‌্যাটেজি। তৃণমূল মিথ্যা অভিযোগ করেছে আমার বিরুদ্ধে।

পুলিশ তো ওখানে ছিল, কেন লোকেদের সরায়নি। আমার কোনও লোক ছিল না। আমজনতা যদি রাস্তায় বেরোন। এরকম নোটিস দিনে আমি একশো পাই, দেড়শো পড়ি, দু’শো ছিঁড়ি।” বিজেপি প্রার্থীর এই মন্তব্য ইতিমধ্যে বিতর্কের দানা বেঁধেছে। 

Tags:
Priyanka Tibrewals
ec
controvercy