Priyanka Tibrewal: মনোনয়নপত্র জমা দেওয়ার দিনই ভাইকে হারালেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

কলকাতাঃ ভবানীপুর উপনির্বাচনে আজ সোমবার মনোনয়নপত্র জমা দিলেন প্রিয়ঙ্কা টিব্রেওয়াল (Priyanka Tibrewal)। ভবানীপুরের একটি মন্দিরে পুজো দিয়ে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে গিয়ে নির্বাচন কমিশনের আধিকারিকদের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন বিধানসভার বিরোধী দলনতা শুভেন্দু অধিকারী।

এদিকে, মনোনয়ন জমা দেওয়ার দিনই নিজের ছোট ভাইকে হারালেন প্রিয়াঙ্কা। জানা গিয়েছে, তাঁর ভাই হায়দরাবাদে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই সোমবার আকস্মিক প্রয়ান হয় তাঁর। 

প্রিয়াঙ্কার ভাইয়ের মৃত্যুতে শোকবার্তায় বিজেপি লিখেছে,ভবানীপুর উপনির্বাচনে প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সহোদর গুরুতর অসুস্থ অবস্থায় ছিলেন। লিভার জনিত সমস্যায় আজ মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৬ বছর। সম্প্রতি লিভার প্রতিস্থাপন করিয়েছিলেন তিনি।  

শোকসন্তপ্ত পরিবার এবং প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের পাশে সমগ্র বিজেপি পরিবার রয়েছে। আমরা গভীর শোকস্তব্ধ। পরিবারের প্রতি সমবেদনা জানাই।

প্রিয়াঙ্কা কলকাতা হাইকোর্ট এবং সুপ্রিম কোর্টে অনুশীলন করেন। বাংলা, হিন্দি ও ইংরেজি তিনটি ভাষাতেই তিনি পারদর্শী। ২০১৪ সালের অগস্ট মাসে বিজেপি-তে যোগ দেন।  ২০১৫-র কলকাতা পুরসভা নির্বাচনে ৪৮ নম্বর ওয়ার্ডে প্রার্থী হন। যদিও সেবার পরাজিত হন তিনি। কিন্তু রাজনৈতি থেকে বিদায় নেননি। এবারও তিনি ভাইকে হারিয়ে শোকাহত হলেও উপ নির্বাচনের লড়াই থেকে পিছিয়ে আসবেন না বলেও জানান শুভেন্দু অধিকারী।



Tags:
Priyanka Tibrewal
Bhabanipur