তাড়িয়ে দিল পদ্ম ফুলটুসি জব্দ

সোমবার সন্ধ্যায় পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে যান শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তারপরই শুরু হয়েছে জল্পনা। তাহলে কি তারা ফের তৃণমূলে ফিরতে চায় ?

অন্যদিকে শোভন-বৈশাখীকে কটাক্ষ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি বললেন, "ঘরে ঘরে পদ্ম, দিদিমণি জব্দ - গ্ল্যাক্সো বেবির ফুলটুসি তো এসব বলেই মিছিল করেছিলেন। এখন তাড়িয়ে দিল পদ্ম ফুলটুসি জব্দ। ভোটের আগে যাঁরা বলছিলেন কৈলাসজি, মেননজি, অমুক জি, তমুক জি এখন আবার পার্থদা, ববিদা - আমরা সব বুঝি। "

রাজ্যের শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের মাতৃ-বিয়োগ। খবর পেয়ে শিল্পমন্ত্রীর বাড়ি গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়সহ দলীয় নেতা কর্মীরা। পাশাপাশি গিয়েছিলেন বিরোধী নেতা-কর্মীরা। সোমবার রাত ৮টা ২৫ নাগাদ পার্থর বাড়িতে যান শোভন-বৈশাখীও।

পার্থ চট্টোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে বৈশাখী বলেন, "মুখ্যমন্ত্রী ওঁর বাকি তিন সহকর্মীর বিষয়ে যতটা চিন্তিত ছিলেন, শোভনের ক্ষেত্রেও ততটাই ছিলেন। শোভন গ্রেফতার হওয়ার পরে মুখ্যমন্ত্রী আমাদের পাশে ছিলেন। এই জন্য আমরা তাঁর কাছে কৃতজ্ঞ। শোভনের কাছে দিদিমণির স্থান অথবা দিদিমণির কাছে কাননের স্থান কখনই বদলাবে না।"




Tags:
sovan chatterjee
Baisakhi Banerjee
kunal ghosh