করোনায় কর্মের দিশা দেখাল এক ছাত্র

করোনা পরিস্থিতিতে বহু মানুষ আজ কর্মহারা। তবে এরমধ্যেই বলা যায় মানুষ তার কর্মকে ও বদলিয়েছে। কেউ কেউ আবার নিজের উদ্যোগ নিয়ে নতুন ব্যবসায় নেমেছে। কথায় আছে কাজের কোনও ছোট হয়না। করোনা অতিমারিতে মানুষ যখন কাজ হারাচ্ছে, তখনই এক স্কুল পড়ুয়া নিজেই নতুন কর্মের উদ্যোগ নিল ও। এবার ক্লাস ১০ এ পড়া এক যুবক তার বাড়ির নিকটে একটি খাবারের  দোকান খুলে ফেলল ।



সেখানে রয়েছে বিভিন্নরকমের খাবার। খাবাররের তালিকায় রয়েছে বিভিন্নরকমের মাছের ফ্রাই, মোমো ,স্যান্ডুইচ,সেফালি আরও অনেকরকমের খাবার । বলা যায় একেবারে বাড়ির আদলে তৈরী হচ্ছে। কোনও ভেজাল নেই খাবারে। ওই যুবক মূলত থাকে সোদপুরে।আর তার বাড়ির বাইরেই এই খাবারের দোকান। শুধু যে এই যুবক এই কাজ করছে তাই নয়,তার মা ও বাবা কিন্তু তাকে সমানতালে সহযোগিতা করছে।

তবে আজকের দিনে দাঁড়িয়ে যেভাবে জিনিসের দাম বাড়ছে।তাতে খাবারের দাম এত কম ভাবার বাইরে। প্রত্যহ ওই দোকানের সামনে হচ্ছে ভিড়ও। মানুষ কিন্তু উৎসাহের সাথে যাচ্ছেও সেই দোকানে। তবে তাঁর এই চিন্তাভাবনা আজ কিন্তু সফলের দিকেই। আর বাঙালি মানেই তো খাদ্যরসিক,আর সকলেরই স্ট্রিট ফুডের ওপর একটা আলাদা আকর্ষণ থাকেই বলা যায়।

Tags:
covid sitution
one student
action