নারদ মামলায় সুপ্রিম কোর্টের দ্বারস্থ মমতা,শুনানি আজ

নারদ মামলা নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি রাজ্যের ৪ হেভিওয়েট নেতাকে গ্রেফতার করা হয়। পরে তাঁরা শর্তসাপেক্ষে জামিনে মুক্ত হন।

প্রসঙ্গত,এই মামলায় সিবিআই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। ফলে মমতা ব্যানার্জি কলকাতা হাইকোর্টে তার আইনজীবীর মাধ্যমে হলফনামা দিতে চান। কিন্তু কলকাতা হাইকোর্টের ৫ বিচারপতির বৃহত্তর বেঞ্চ সেই হলফনামা নিতে অস্বীকার করে। আর এই বিষয়েই চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দারস্থ হলেন মমতা ব্যানার্জি।  

নারদ মামলায় এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মামলায় সিবিআই মুখ্যমন্ত্রীকে পক্ষ করেছে। কিন্তু তাঁর হলফনামা জমা নেয়নি কলকাতা হাইকোর্ট। ফলে তাকে চ্যালেঞ্জ জানিয়ে শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছেন মমতা। যদিও এই মামলায় আগেই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক।

আজ মঙ্গলবার এই সংক্রান্ত মামলার শুনানি হবে সুপ্রিম কোর্টে  বিচারপতি অনিরুদ্ধ বসু ও বিচারপতি হেমন্ত গুপ্তার বেঞ্চে।  

প্রসঙ্গত,নারদ মামলায় রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখার্জি, বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মেয়র শোভন চ্যাটার্জিকে কিছুদিন আগে গ্রেফতার করে নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয়।  সেদিন নিজাম প্যালেসে ছুটে এসেছিলেন মমতা ব্যানার্জি, মলয় ঘটক।

Tags:
Mamata
Supreme Court
Narad case