ফাইল চিত্র

Politics: এবার কি তৃণমূলের পথে বিজেপি বিধায়ক তাপসী মন্ডল! জোর জল্পনা

ভোটের ফল প্রকাশের পর একের পর এক বিজেপিতে যেনো ভাঙ্গন ধরেছে।একাধিক দাপুটে নেতা যোগ দিয়েছেন তৃণমূলে। কানাঘুষো শোনা যাচ্ছে, এবার সেই তালিকায় জুড়তে চলেছে হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডলের নাম। যদিও এই জল্পনা উড়িয়েছেন বিধায়ক। যদিও গত বছরের শেষে  রাজ্যে বিজেপির অবস্থান বর্তমানের তুলনায় খানিকটা অন্যরকম ছিল। নেতারা আশাবাদী ছিলেন, রাজ্যে বিজেপিই সরকার গড়বে। সেই সময় একে একে বহু তৃণমূল নেতা দলের সঙ্গে সম্পর্ক ঘুচিয়ে হাতে তুলে নিয়েছিলেন বিজেপির পতাকা। কিন্তু বছর ঘোরার আগেই ছবিটা বদলেছে। বিধানসভা নির্বাচনে বিজেপি তুলনামূলক ভাল ফল করলেও লক্ষ্যের আশেপাশেও পৌঁছতে পারেনি। তারপর থেকেই শুরু হয়েছে ভাঙন। বহু নেতা যাঁরা ভোটের আগে বিজেপিতে গিয়েছিলেন, এখন তাঁদের অনেকেই ফিরতে মরিয়া।

তবে কর্মীদের সংঘবদ্ধ রাখার চেষ্টার ত্রুটি রাখছে না নেতৃত্ব।এই পরিস্থিতিতে বিশ্বকর্মা পুজোর উদ্বোধনে হলদিয়া গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । সেখানে তিনি বলেছিলেন, নভেম্বরে হলদিয়া জুড়ে গেরুয়া পতাকা উড়বে। তাঁর পালটা দিয়েছেন তৃণমূল কংগ্রেসের তমলুক সাংগঠনিক জেলা সভাপতি দেবপ্রসাদ মণ্ডল। শুভেন্দু অধিকারীর দাবি ধুলিস্মাৎ করে তিনি বলেছেন, একাধিক বিজেপির নেতা কর্মী তৃণমূলে আসার অপেক্ষায় রয়েছেন। সেই তালিকায় রয়েছেন তাপসী মণ্ডলও।

এই নিয়ে স্বাভাবিকভাবেই আলোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। সকলেরই প্রশ্ন, তবে কি ফের দলবদলের পথে তাপসী? যদিও এই জল্পনা ভিত্তিহীন বলেই দাবি তাঁর। তৃণমূল নেতা ফিরহাদ হাকিম গতকাল অর্থাৎ বৃহস্পতিবারই দাবি করেছেন, এমন একজন তৃণমূলে আসবেন, যার কথা বিজেপি কল্পনাও করতে পারছে না। তবে এই নিয়ে এখন জোর জল্পনা। 

Tags:
Tapasi mondol
trinamool
way to



এই সংক্রান্ত আরও খবর পড়ুন :