গ্ল্যাক্সো বেবি ও ডামি জামাই


 গ্ল্যাক্সোবেবি ও ডামি-জামাই
Glaxo Baby and Dummy-son-in-law
 
জামাইষষ্ঠীর সকাল থেকেই হাইপ্রোফাইল জুটিকে ঘিরে তুঙ্গে জল্পনা। গিফট পাল্টা গিফট। সে যেমন তেমন গিফট নয়। ডামি-জামাই তার পুরো সম্পত্তি দান করলেন গ্ল্যাক্সোবেবিকে।

আগেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে 'ফুলটুসি' বলে কটাক্ষ করেছেন কুণাল ঘোষ। এবার আরও একধাপ এগিয়ে টুইটারে শোভন-বৈশাখীকে টার্গেট করে কুণাল লিখেছেন, 'গ্ল্যাক্সোবেবি কি নিজের পদবি ছেড়ে বন্দ্যোপাধ্যায় পদবি নিল নাকি? জামাইষষ্ঠীর দিন ডামি-জামাইয়ের এমন পদবিত্যাগ ও ফুলটুসিকে সম্পত্তিদান (?) সার্কাসের এক অপূর্ব ইভেন্ট'।

এদিন বৈশাখী নিজের ফেসবুক প্রোফাইলের নাম বদলে করেন 'বৈশাখী শোভন ব্যানার্জী'। এখানেই শেষ নয়, শোভনের সঙ্গে বৈশাখী তার ছবি দিয়ে লিখেছেন, 'The journey from Me to We begins…' ।
 
তার কয়েক ঘন্টা পরেই শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন, সম্পর্ককে মর্যাদা দিতে চাই', নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তি বান্ধবী বৈশাখীকে দান করেছি। এখন থেকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় সম্পত্তির অধিকারী।

শোভনের আরও দাবি, স্থাবর ও অস্থাবর সম্পত্তি উইল করে, পাওয়ার অ্যাটর্নি দিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। কারণ দুঃসময়ে আমার পাশে দাঁড়িয়েছেন তিনি। এখন প্রশ্ন উঠেছে,তারা কি নতুন কোনও ইনিংস শুরু করতে চলেছেন?

Tags:
Glaxo Baby
Dummy-son-in-law
kolkata