Durga Puja: বুর্জ খলিফা ! আজ বিধাননগর স্টেশনে থামবে না কোনও ট্রেন

কলকাতাঃ বুর্জ খলিফায় আলোর পর বন্ধ করে দেওয়া হয়েছে দর্শনার্থী প্রবেশ। এবার বড় সিদ্ধান্ত নিল পূর্ব রেল। আজ নবমীতে বিধাননগর স্টেশনে থামবে না কোনও ট্রেন। 

বুর্জ খলিফায় আলো বন্ধ রাখার পরও অষ্টমীতে প্রচুর ভিড় হয়েছিল শ্রীভূমিতে। সবার যেন একটাই লক্ষ্য ছিল বুর্জ খলিফা। যার ফলে ভিড় বাড়ছিল ট্রেনেও। মূলত লেকটাউনের শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের বুর্জ খলিফা দেখতে যাওয়া দর্শনার্থীদের জন্যই বিধাননগর স্টেশনে যাত্রীচাপ বাড়ছিল বলেই মনে করা হচ্ছে। 

এবার ট্রেনে অতিরিক্ত যাত্রীচাপ নিয়ন্ত্রণে বড় সিদ্ধান্ত নিল পূর্ব রেল। বিধাননগর স্টেশনে আজ বৃহস্পতিবার বিকাল ৪টে থেকে দাঁড়াবে না কোনও ডাউন ট্রেন। অর্থাৎ শিলায়দহগামী ট্রেনগুলি দাঁড়াবে না ওই স্টেশনে। এই নিষেধাজ্ঞা জারি থাকবে শুক্রবার ভোর ৪টে পর্যন্ত। 

কেবলমাত্র ট্রেন না দাঁড়ানোই নয়, বাতিল করা হয়েছে শিয়ালদা শাখার নবমী-দশমী স্পেশ্যাল নাইট ট্রেন। রাজ্য প্রশাসনের সঙ্গে আলোচনা করেই এই স্পেশাল নাইট সার্ভিস ট্রেন বাতিলের সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেল কর্তৃপক্ষ। 

ইতিমধ্যেই কলকাতা পুলিশের তরফে পূর্ব রেলের এই ট্রেন বাতিলের বিজ্ঞপ্তি সোশাল মিডিয়ায় পোস্ট করে সাধারণ মানুষকে অবগত করেছেন। 


Tags:
Burj Khalifa
Durga Puja
No train