Sukanta Majumder: নয়া বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে Z ক্যাটাগরির নিরাপত্তা দিল কেন্দ্র

এবার সদ্য রাজ্য বিজেপির সভাপতিকে  Z ক্যাটাগরির নিরাপত্তা দিল কেন্দ্র। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকবে ৩৫ জন নিরাপত্তারক্ষী। সমানেই বিধানসভার উপনির্বাচন। এদিকে ভবানীপুরে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা  টিব্রিয়ালের হয়ে  প্রচার চালাচ্ছেন। বাড়ি বাড়ি গিয়ে মাউসের সঙ্গে দেখা কোরচেওন।যদিও প্রচারে তিনি বাঁধা পেয়েছেন। সম্প্রতি দু’বার পুলিশি বাধার মুখে পড়তে হয়েছে সুকান্তবাবুকে। কার্যত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছে। হাতাহাতিতেও জড়িয়েছিলেন তাঁরা।

সেই কারণেই এবার সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতিকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিল কেন্দ্র। জানা গিয়েছে, আজ অর্থাৎ শনিবার থেকেই নিরাপত্তা পাচ্ছেন তিনি। তবে এখনও নিরাপত্তার দায়িত্ব থাকা সমস্ত জওয়ানরা এখনও পৌঁছননি। প্রাক্তন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মেয়াদ শেষ হওয়ার কথা ছিল নভেম্বরে। ফলত ওই পদে নতুন কে আসবেন তা নিয়ে জল্পনা চলছিলই। এই সবের মধ্যে মঙ্গলবার  বিজেপির রাজ্য সভাপতি পদে নতুন নাম ঘোষণা করে বিজেপি। জানা যায়, সুকান্ত মজুমদার হচ্ছেন বিজেপির সভাপতি। 

আগামিকালের মধ্যে পুরো টিম পৌঁছে যাবে বলেই আশা করা হচ্ছে। মোট ৩৫ জন থাকবেন সুকান্ত মজুমদারের দায়িত্বে। তবে এক একসময়ে থাকবেন ১৫ জন করে। নিয়ম অনুযায়ী, সাংসদ হিসেবে আগে ওয়াই প্লাস ক্যাটাগরির সুরক্ষা পেতেন সুকান্ত। নতুন দায়িত্বের পাশাপাশি বাড়ল নিরাপত্তাও।  


Tags:
Sukanta Majumder
z catagory
security
central govt



এই সংক্রান্ত আরও খবর পড়ুন :