কঙ্গনা রানাওতকে নকল করলেন ভাস্বর, দেখুন সেই ভিডিও

সোশ্যাল মিডিয়ায় সব সময়েই সক্রিয় থাকেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত । অধিকাংশ সময়েই তিনি বিতর্কে জড়ান। তবে তাঁকে নিয়ে নেট দুনিয়ায় নানা রকমের মজার পোস্টও ছড়ায়। এক কথায় নেট দুনিয়ায় সব সময়েই সরগরম তিনি। আর এবার কঙ্গনাকে নিয়ে মজার পোস্ট করলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় । মজার চলে অভিনেতাকে ভিডিও পোস্ট করতে দেখা যায়. সম্প্রতি এবার কঙ্গনা রানাওয়াতের কথা বলার ধরন নকল করে একটি ভিডিও করেন এক ইউটিউবার। আর এবার সেই ভিডিওতেই ঠোঁট মেলালেন ভাস্বর।

কঙ্গনার মুখে 'নেপোটিজম' শব্দ সকলেরই শোনা। বলা ভালো, কঙ্গনা এই শব্দটি ব্যবহার করার পরেই যেন লোকমুখে বার বার উঠে এসেছে 'নেপোটিজম' শব্দটি। এছাড়া কঙ্গনা 'লিবারেল'-দের বা উদারপন্থীদেরকে ব্যঙ্গ করে 'লিব্রুস' বলেন। কঙ্গনার মুখে এই শব্দগুলি বার বার উঠে আসে। আর সেই শব্দগুলিই নকল করেছেন ভাস্বর।

একবার  যেন কঙ্গনা রানাওতের মত মুখের ভঙ্গিতে কথা বলছেন। এদিকে বাংলা চ্যানেলের একটি ধারাবাহিকে তিনি অভিনয় করছেন। সেখানে মুণ্ডিত মস্তক, পিছন থেকে নেমে এসেছে লম্বা চুল, গেরুয়া বস্ত্র, গলায় রুদ্রাক্ষের মালা, কপালে চন্দনের তিলক। এমন অবতারেই ভাস্বর ভিডিওটি করেছেন। বোঝাই যাচ্ছে ধারাবাহিকের সেট থেকেই কঙ্গনাকে নকল করে ভিডিও করেছেন অভিনেতা।


Tags:
Kangana Ranaut
vaswar