Z ক্যাটেগরির নিরাপত্তা পাচ্ছে বিজেপি সাংসদ অর্জুন সিং

বিজেপি সাংসদ অর্জুন সিং এর নিরাপত্তা বাড়ানো হল।  ওয়াই প্লাস (Y+)ক্যাটেগরি থেকে বাড়িয়ে জেড (Z) ক্যাটেগরি করা হল। অর্জুন সিংয়ের বাড়িতে পরপর বোমাবাজির ঘটনায় এই বাড়তি  নিরাপত্তা বলে খবর। 

সম্প্রতি  বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজির ঘটনা ঘটে। ঘটনার পর এনআইএ কে তদন্তের নির্দেশ দেওয়া হয়। তারপরই অর্জুন সিংয়ের  নিরাপত্তা বাড়ানো হল। অভিযোগ,গত ৮ সেপ্টেম্বর অর্জুন সিংয়ের বাড়িতে সামনে বোমা মেরে পালিয়ে যায় দুস্কৃতিরা। তারপরই উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। গতকাল সাংসদের বাড়ির পিছনে বোমাবাজি হয়।

এই বিষয়ে অর্জুন সিং জানান, প্রতিনিয়ত তাঁর উপর আক্রমণ করা হচ্ছে। তিনি বেঁচে যাচ্ছেন ঈশ্বরের আশীর্বাদে। কিন্তু এখন আরও আক্রমণ বেড়ে যাওয়ায় তাঁকে কেন্দ্রীয় সরকার এই বাড়তি নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের নির্দেশে এনআইএ সরকারিভাবে ঘটনার তদন্তভার নিয়েছে। এনিয়ে একটি মামলাও রুজু হয়েছে বলে জানা গেছে। 

এই নিয়ে কটাক্ষ করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায়। তিনি বলেন, "এরপর কালীপুজোয় পাড়ায় পাড়ায় মারামারি হলেও NIA আসবে। NIA কে হাস্যকর পর্যায়ে নিয়ে যাওয়া হয়েছে। জাতীয় সুরক্ষা নিয়ে তৈরি হয়েছিল NIA। এরপর পাড়ায় পাড়ায় NIA যাবে। দেশটাকে NIA, CBI রাজে পরিণত করেছে মোদি সরকার।"


Tags:
Arjun Singh
MP
BJP