CBI: টানা বৃষ্টির জেরে সিবিআই দফতরে আসতে পারলেন না মানস ভূঁইয়া

কলকাতাঃ রাতভর টানা বৃষ্টিতে তাঁর নিজের এলাকা পশ্চিম মেদিনীপুরের সবংয়ে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে, সেই কারণে তিনি কলকাতায় এসে সিবিআই দপ্তরে হাজিরা দিতে পারছেন না বলে জানিয়ে দিলেন। সোমবার বেলা ১২টায় মানস ভুঁইঞাকে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তবে এদিন হাজিরা না দেওয়ায় মানস ভুঁইঞার বিরুদ্ধে কী পদক্ষেপ নেয় সিবিআই, সেদিকে নজর সংশ্লিষ্ট মহলের।গত সপ্তাহে তাঁকেও সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছিল।

সামনে ভবানীপুরে উপনির্বাচন । সেই কাজে ব্যস্ত থাকার কারণে পার্থবাবুও সিবিআই দপ্তরে যেতে পারেননি। কেন্দ্রীয় সংস্থার আধিকারিকদের তিনি জানিয়েছিলেন, তাঁর বাড়ি বা অফিসে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে তিনি সহযোগিতা করবেন।

সেইমতো নির্দিষ্ট সময়েও পার্থ চট্টোপাধ্যায় সিজিও কমপ্লেক্সে না যাওয়ায় সিবিআই আধিকারিকরা জরুরি বৈঠকে বসে স্থির করেন। পার্থ চট্টোপাধ্যায়ের কার্যালয় অর্থাৎ ক্যামাক স্ট্রিটের শিল্পভবনে গিয়ে তাঁকে ঘণ্টা দুয়েক জিজ্ঞাসাবাদ করা হয় আইকোর সম্পর্কে। তবে রবিবার রাত থেকে টানা বৃষ্টিতে স্বয়ং এলাকায় ভয়ানক পরিস্থিতি তৈরী হয়. যার জেরে আজ তিনিআসছেনা স্পষ্টত জানিয়ে দেন। 

Tags:
Manas Vunia
CBI
kolkata