Politics: এবার কি রাজনীতি থেকে অবসর নেওয়ার পথে প্রনবকন্যা শর্মিষ্ঠা !

এবার  সক্রিয় রাজনীতি থেকে কার্যত সন্ন্যাস নেওয়ার কথা ঘোষণা করলেন প্রয়াত রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের কন্যা শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। শনিবার রাতে টুইট করে তেমনটাই জানিয়েছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, “অনেক ধন্যবাদ। তবে আর রাজনীতিবিদ নয়। আমি রাজনীতি ছেড়ে দিয়েছি। কংগ্রেসের প্রাথমিক সদস্য হিসাবে থেকে যাব। তবে সক্রিয় রাজনীতি আমার জন্য নয়। একজন অন্য পথেও জাতির সেবা করতে পারেন।” শর্মিষ্ঠা কংগ্রেস ত্যাগ করেননি বলেই এদিন উল্লেখ করেছেন।তবে কি কংগ্রেস ছেড়ে তৃণমূলে পা ।এই নিয়ে চলছে জল্পনা।

এমন প্রশ্নও টুইটে তাঁকে অনেকেই করেছেন। তাতে অবশ্য শর্মিষ্ঠা জানিয়েছেন, “,এই সিদ্ধান্তে আসবেন না যে আমি অন্য দলে যোগ দিচ্ছি।” একটি সংবাদমাধ্যমকে শর্মিষ্ঠা জানিয়েছেন, তিনি বুঝতে পারছেন রাজনীতির জন্য তিনি নন। তবে শর্মিষ্ঠা যাই জানান না কেন তাঁর অন্য দলে যোগদানের বিষয়টিকে খারিজ করে দিচ্ছে না ওয়াকিবহালমহল।

২০১৯ সাল থেকেই একের পর এক কংগ্রেসের পদ ছেড়ে দিয়েছিলেন। সেই সময়েই দলের সঙ্গে তাঁর মতানৈক্য তৈরি হয়েছিল বলেই শোনা গিয়েছিল। এবারে কি তাহলে সমস্যা আরও গভীরে যে একেবারে সক্রিয় রাজনীতি ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করলেন।


Tags:
Sharmistha Mukherjee
retair politics



এই সংক্রান্ত আরও খবর পড়ুন :