Corona: রাজ্যে ফের বাড়ল দৈনিক মৃত্যু, কিছুটা কমল সংক্রমণ

কলকাতাঃ রাজ্যে ফের বাড়ল দৈনিক মৃতের সংখ্যা। একদিনে মৃত্যু হয়েছে ১৩ জনের। গতকাল এই সংখ্যাটা ছিল ১২ জনে। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৭৪৪ জন। 

শুক্রবার সন্ধের স্বাস্থ্য দফতরের রিপোর্ট বলছে, একদিনে করোনা আক্রান্ত ৭৪৪ জন। গতকাল ছিল ৭৪৬ জন। অর্থাৎ গতকালের তুলনায় কম। সব মিলিয়ে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৫ লক্ষ ৬৪ হাজার ৮৮৩ জন। 

একদিনে মৃত্যু হয়েছে ১৩ জনের। গতকাল ছিল ১৩ জন। মোট মৃতের সংখ্যা ১৮ হাজার ৭১৬ জন। কিন্তু গত ২৪ ঘণ্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ৭৪৬ জন। মোট সংখ্যা ১৫ লক্ষ ৩৮ হাজার ৪৭৮ জন। সুস্থতার হার ৯৮.৩১ শতাংশ। 

গত ২৪ ঘণ্টায় শুধু কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ১৩০ জন। একই সময় মৃত্যু হয়েছে ৩ জনের। কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ১৫ হাজার ৭৪০ জন। মোট মৃতের সংখ্যা ৫ হাজার ৫১ জন। তবে শহরে মোট সুস্থ হয়ে উঠেছেন ৩ লক্ষ ৯ হাজার ৩৭৬ জন। একদিনে সুস্থ হয়েছেন ১২৬ জন। 

পাশাপাশি উত্তর ২৪ পরগণা জেলায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১২৪ জন। একই সময় মৃত্যু হয়েছে ৪ জনের। 

তবে রাজ্যে কমেছে অ্যাক্টিভ কেস। এখন রাজ্যে করোনা অ্যাক্টিভ কেস ৭ হাজার ৬৮৯। একদিনে কমেছে ১৫ জন। ২৪ ঘন্টায় করোনা টেস্ট হয়েছে ৪২ হাজার ১১৩ টি। রাজ্যের পজিটিভিটি রেট বা সংক্রমণের হার ১.৭৭ শতাংশ। 



Tags:
coronavirus update
west bengal