১৯ এপ্রিল, ২০২৪

Jammu: সেনা ক্যাম্পের বাইরে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার দু'জনের দেহ! স্থানীয়দের বিক্ষোভ-পথ অবরোধ
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-16 11:45:08   Share:   

পুঞ্চ-রাজৌরি হাইওয়ের পাশে সেনা ক্যাম্পের বাইরে উদ্ধার দুই স্থানীয়র মৃতদেহ। যা ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। স্থানীয়রা জানান, শুক্রবার সকাল ৬টা নাগাদ ওই সেনা ক্যাম্পের আলফা গেটের বাইরে গুলির চিহ্ন-সহ দুই স্থানীয়কে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়।

স্থানীয় সূত্রে খবর, ওই দুই নিহত ব্যক্তিরা হলেন কমল কুমার ও সুরিন্দর কুমার। দুজনেই রাজৌরি জেলার বাসিন্দা। একজন ট্রাক চালক বলেন, "আমি এমএ গাড়িতে করে যাচ্ছিলাম এবং সেনা ক্যাম্পের আলফা গেটে বেশ কয়েকটি গুলির শব্দ শুনতে পেলাম। আমি আমার গাড়ির রেখে কী ঘটেছে দেখার জন্য দৌড়ে আসি। পরে আমি জানতে পারি  দু'জন স্থানীয়কে হত্যা করা হয়েছে।"

একজন পুলিস কর্মকর্তা জানান, তাঁরা ঘটনাটি খতিয়ে দেখছেন। তিনি বলেন, "আসলে কী ঘটেছে এবং কীভাবে দুই স্থানীয়কে হত্যা করা হয়েছে তা জানতে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে গিয়েছেন। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।"

এদিকে ঘটনার তদন্তের দাবিতে এলাকাবাসী ব্যাপক বিক্ষোভ শুরু করেন। বিক্ষোভকারীরা মহাসড়ক অবরোধ করে দেন এবং বন্ধ হয় যান চলাচল।” প্রত্যক্ষদর্শীরা বলেছেন, সেনাবাহিনীর আলফা গেটের বাইরে খালি কার্তুজও পাওয়া গিয়েছে।


Follow us on :