১৯ এপ্রিল, ২০২৪

Mobile: ফোন কেড়ে করে উলটে যুবককে 'চোর' বদনাম, মারও খাওয়ালো দুই ছিনতাইবাজ
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-13 16:17:22   Share:   

এক যুবকের মোবাইল(Mobile Theft) কেড়ে নিয়ে তাঁকেই চোর বলে মারধর দুই ছিনতাইবাজের। আশেপাশের লোকজনকে আক্রান্ত যুবক বলার চেষ্টাও করলেও সুবিধা হয়নি। গণপ্রহারও খেতে হয়েছে আক্রান্ত যুবককে। পরে ওই যুবকের ক্রমাগত প্রতিবাদ এবং এক পরিচিতর কথা শুনে দুই ছিনতাইবাজকে চেপে ধরে জনতা। উলটে ওই দুই ছিনতাইনাজ বলে, 'আক্রান্ত যুবক চোর নয়। তারাই বরং মোবাইল চুরি করে পালাচ্ছিল।' একথা স্বীকার করতেই আরও বেশি করে লাথি, ঘুষি, জুতোপেটা খেতে হয়েছে দুই ছিনতাইবাজকে। রাজস্থানের(Rajasthan) জয়পুরের এই ঘটনার পরেই পুলিসের(Police) হাতে তুলে দেওয়া হয় অভিযুক্ত দুজনকে। 

জানা গিয়েছে, রাস্তায় ফোনে কথা বলতে বলতে হেঁটে যাচ্ছিলেন এক যুবক। রাস্তায় ভিড় বাড়তেই আচমকা যুবকের হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে পালায় ছিনতাইবাজরা। যুবকও ছিনতাইবাজদের পিছনে ছুটে এক জনকে ধরে ফেলেন। একজনকে ধরে ফেলায় ছিনতাইবাজরা যুবককে উদ্দেশ্য করেই ‘চোর চোর’ বলে চিৎকার শুরু করে দেয়। 

যুবককে জাপটে ধরেও ফেললেন তাঁরা। এই শুনে উত্তেজিত জনতাও যুবককেই চোর ভেবে মারধর করতে শুরু করেন। এই পরিস্থিতি চলাকালীন ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় ভিড় দেখে থেমে যায় যুবকের এক পরিচিত। তখন ওই ব্যক্তি উত্তপ্ত জনতাকে বলেন, 'ওই যুবক চোর নয়।' তখন যুবক চিৎকার করে বলেন, 'আপনারা ভুল ভাবছেন, এই দু’জনই আমার মোবাইল চুরি করে পালাচ্ছিল। ধরতেই আমাকে পাল্টা চোর বলে মারতে শুরু করে।'



Follow us on :