ব্রেকিং নিউজ
stamped-occured-congress-marathon
stamped : কংগ্রেসের ম্যারাথনে হুড়োহুড়ি,পদপিষ্ট হয়ে আহত বেশ কয়েকজন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-04 17:43:42


গোটা দেশে করোনা, ওমিক্রন ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। বেশ কিছু জায়গায় ইতিমধ্য়েই জারি কড়া বিধিনিষেধ। এ রাজ্য়েও লাগু করোনা বিধি। এই পরিস্থিতিতেই উত্তরপ্রদেশে রাজনৈতিক কর্মসূচিতে পদপিষ্ট হয়ে আহত হওয়ার ঘটনা ঘটল। মঙ্গলবার বরেলীতে কংগ্রেস আয়োজিত ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় পদপিষ্ট হয়ে কয়েকজন কিশোরী ও মহিলা আহত হয়েছেন।

সে এক অদ্ভুত দৃশ্য! কাতারে কাতারে দৌড়ে আসছে মেয়েরা। বেশিরভাগেরই মুখে নেই মাস্ক। শিকেয় দূরত্ববিধি। ভিড়ে নিজেকে সামলাতে না পেরে আবার পড়েও যাচ্ছেন অনেকে। মঙ্গলবার উত্তরপ্রদেশের বরেলির এমন ঘটনায় শিউরে উঠছে গোটা দেশ।

বরেলীর প্রাক্তন মেয়র এবং কংগ্রেস নেত্রী সুপ্রিয়া অরুণ আয়োজিত ওই ম্যারাথনে অংশ নিয়েছিলেন হাজার খানেক প্রতিযোগী। বিধানসভা ভোটের প্রিয়াংকা গান্ধীর ‘লড়কি হুঁ, লড় সকতি হুঁ’ স্লোগানের সঙ্গে তাল মিলিয়ে জমায়েতে হাজির ছিলেন বহু মহিলা ও কিশোরী। অভিযোগ, করোনা আবহেও কোনও দূরত্ববিধি মানা হয়নি। একটি ভিডিও ফুটেজে দেখা গেছে প্রতিযোগীদের অনেকের মুখে মাস্কও নেই। স্থানীয় সূত্রে খবর, দৌড় শুরু হওয়ার পরেই ধাক্কাধাক্কিতে কয়েক জন মাটিতে পড়ে যান। তাদের তোয়াক্কা না করেই অনেকে দৌড়ে যান। 

তবে শেষ পর্যন্ত আয়োজকেরা পরিস্থিতি সামাল দেওয়ায় বড় কোনও দুর্ঘটনার হাত থেকে মিলেছে রেহাই। তবে সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, ঘটনার পিছনে ষড়যন্ত্র থাকতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন কংগ্রেস নেত্রী সুপ্রিয়া অরুণ। 

দেশজুড়ে ভয় ধরাচ্ছে করোনার নয়া স্ট্রেন। এমন অতিমারী পরিস্থিতিতে বরেলির এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় উঠেছে। এই জমায়েত নিয়ে প্রশ্ন তুলছে ওয়াকিবহালমহল।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন