ব্রেকিং নিউজ
shiv-sena-calls-on-important-meeting-at-sena-bhawan-in-mumbai-on-this-evening-to-show-strength
Maharashtra: মহারাষ্ট্রে সংকটের মধ্যেই করোনা আক্রান্ত রাজ্যপাল-মুখ্যমন্ত্রী, কোন পথে রাজ্য?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-22 15:52:04


শিবসেনার বিদ্রোহী বিধায়কদের আচরণে মহারাষ্ট্রে সরকারের সংখ্যাগরিষ্ঠতা অনিশ্চয়তার মুখে। এই বিদ্রোহের মূল মুখ একনাথ শিন্ডে দাবি করেছেন, তাঁর সঙ্গে শাসক পক্ষের ৪৬ জন বিধায়কের সমর্থন রয়েছে। রাজনৈতিক অস্থিরতার মুখে থাকা মহারাষ্ট্রে এবার করোনার প্রকোপ। একইসঙ্গে আক্রান্ত মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে এবং রাজ্যপাল বিএস কোশিয়ারি। তাই রাজ্য মন্ত্রিসভার বৈঠকে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি হাসপাতালে চিকিৎসাধীন মহারাষ্ট্রের রাজ্যপাল।

এদিন বিকেলে সেনা ভবনে বৈঠক করবেন শিবসেনার বিধায়ক-সাংসদরা। সেই বৈঠকেই স্থির হবে আস্থা ভোটে যাবে মহারাষ্ট্র সরকার, না বিধানসভা ভাঙবেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

এদিকে, গুজরাত থেকে পালিয়ে উদ্ধব নেতৃত্বাধীন মহারাষ্ট্র সরকারের প্রতি আস্থা দেখান নীতিন দেশমুখ। এদিন বেলার দিকে তিনি সুরাত থেকে নাগপুর পৌঁছন এবং তাঁকে ভুল বোঝানোর জন্য শিন্ডেকে কাঠগড়ায় তোলেন। পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠক থেকে বেরিয়ে রাজ্যের মন্ত্রী তথা কংগ্রেস নেতা বালাসাহেব থোরাট বলেছেন, 'সরকারের সংখ্যাগরিষ্ঠতা নিয়ে কোনও সমস্যা নেই। পাঁচ বছর চলবে আমাদের সরকার।' একই সুর শোনা গিয়েছে সেনা মুখপাত্র সঞ্জয় রাউতের গলায়। তিনি জানান, মুখ্যমন্ত্রীর পদত্যাগ নিয়ে রাজ্য ক্যাবিনেটে কোনও সিদ্ধান্ত হয়নি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন