ব্রেকিং নিউজ
rebel-sena-mlas-got-y-plus-security-from-center-while-the-party-cadres-storm-the-road-in-maharastra
Shiv Sena: বিদ্রোহী শিন্ডেদের ছবিতে জুতো, কালি, পচা ডিম। ওয়াই প্লাস নিরাপত্তা ১৫ বিধায়ককে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-26 15:24:48


শনিবার থেকে শিবসেনার বিক্ষুব্ধ বিধায়কদের অফিস ভাঙচুর শুরু করেছেন দলীয়-কর্মী সমর্থকরা। এবার সেই প্রতিবাদ রাজপথে এসে পৌঁছল। শিন্ডের শিবিরে থাকা বিধায়কদের বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে মহারাষ্ট্রের রাস্তায় নেমে পড়লেন শিবসেনা কর্মী-সমর্থকরা। বিদ্রোহীদের পোস্টারে ‘জুতো মারো আন্দোলন’, কালি মাখিয়ে প্রতিবাদ এবং পচা ডিম ছুড়ে বিক্ষোভ প্রদর্শন। কোনও কিছুই বাদ রাখেনি প্রতিবাদীরা।

রবিবার সকাল থেকেই পুনের রাস্তায় 'জুতো মারো আন্দোলন' শুরু করেছেন কর্মী-সমর্থকরা। এমনকি, শিন্ডের রাজনৈতিক অবস্থানের প্রতিবাদ করে মিছিলও বের করে তাঁরা।  তাঁদের হাতে ছিল শিন্ডের বিরাট আকারের ছবি ছাপানো পোস্টার। তাতে নিজেদের জুতো ছুড়ে, লাথি মেরে বিক্ষোভ প্রদর্শন করেন শিবসেনার সৈনিকেরা।

এদিকে, শনিবার নিরাপত্তার অভাব জানিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠিয়েছিলেন একনাথ শিন্ডে। বিদ্রোহী বিধায়কদের নিরাপত্তা বাড়াতে আর্জি জানিয়েছিলেন তিনি। রাজ্যের তরফে পাল্টা জানিয়ে দেওয়া হয়েছিল, কোনও বিধায়কের নিরাপত্তা কমানো হয়নি। এই পরিস্থিতির ২৪ ঘণ্টার মধ্যেই কেন্দ্রের তরফে ওয়াই প্লাস নিরাপত্তা পেলেন শিবসেনার বিদ্রোহী ১৫ বিধায়ক। গুজরাতে বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিসের সঙ্গে বৈঠকের পরেই এই সিদ্ধান্ত হয়েছে। এমনটাই বিজেপি সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন