ব্রেকিং নিউজ
prime-minister-modi-held-meeting-at-rajkot-to-celebrate-8-years-of-his-government
PM Modi: দরিদ্র-মধ্যবিত্তদের জীবনকে সহজ করতেই কাজ করেছে কেন্দ্র: প্রধানমন্ত্রী মোদী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-28 20:46:56


চলতি বছর শেষেই গুজরাতে বিধানসভা (Gujrat Assembly Poll) নির্বাচন। পাশাপাশি ৮ বছর পূর্ণ করেছে দেশের নরেন্দ্র মোদী সরকার (Modi Government)। এই দুই ইভেন্টকে একসূত্রে বেঁধে সেই গুজরাতেই জোড়া অনুষ্ঠানে অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী। তাঁর দাবি, 'আমি আজ যা হয়েছি, তা গুজরাতের জন্যই।' শনিবার রাজকোট এবং গান্ধীনগরে দুটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। রাজকোটের আটকোটে এক হাসপাতালের সূচনা অনুষ্ঠানে গুজরাত ভোটের গুরুত্বপূর্ণ অংশ পাতিদার সম্প্রদায়কে কাছে টানার চেষ্টা করেন তিনি।

এদিন আটকোটে মোদি বলেন, 'এই ৮ বছরে আমাদের সৎ প্রচেষ্টা ছিল বাপু ও সর্দার পটেলের স্বপ্নের ভারত গড়ে তোলার। যেখানে দরিদ্র, দলিত, আক্রান্ত, উপজাতি, মহিলারা ক্ষমতাবান হবেন। যেখানে স্বাস্থ্যবিধি ও সুস্বাস্থ্য হবে জীবনধারণের একটি উপায়। দরিদ্র ও মধ্যবিত্তদের জীবনযাত্রাকে সহজ করে তুলতেই নিরলস কাজ করছে কেন্দ্রের সরকার।'

পাশাপাশি পূর্বতন ইউপিএ সরকারকে কাঠগড়ায় তুলে প্রধানমন্ত্রী বলেন, 'আমি যখন গুজরাটের মুখ্যমন্ত্রী ছিলাম, কেন্দ্রের ইউপিএ সরকার ফাইল ক্লিয়ার করত না। গুজরাটে কোনও প্রকল্পের অনুমতি পাওয়া যেত না।' এভাবেই কংগ্রেস পরিচালিত ইউপিএ সরকারের সমালোচনায় মুখর ছিলেন নরেন্দ্র মোদী।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন