ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
police-are-looking-for-severed-head-of-shraddha-walker-murder-case
Shraddha: এখনও অধরা শ্রদ্ধার কাটা মাথা, সন্ধান পেতে দিল্লিজুড়ে অ্যালার্ট পুলিসের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-19 09:24:49


গোটা দেশ জুড়ে এই মুহূর্তে তোলপাড় ফেলে দিয়েছে শ্রদ্ধা ওয়ালকর (Shraddha Walker) খুনের ঘটনা। দিল্লির (Delhi) ত্রিলোকপুরী রামলীলা ময়দান থেকে উদ্ধার হয় দেহের অংশ। সেই সূত্র ধরে তদন্ত করেই শেষ পর্যন্ত শ্রদ্ধার বয়ফ্রেন্ড আফতাবকে (Aftab) গ্রেফতার করে দিল্লী পুলিস। আর তাঁকে জেরা করার পরেই উঠে আসে রোমহর্ষকর নৃশংসতার ঘটনা। শ্রদ্ধাকে খুন করার পর তার দেহ ৩৫ টুকরো করে কেটে কয়েক সপ্তাহ ধরে ফ্রিজে রেখে দিয়েছিল সে। শুধুমাত্র তাই নয়, ঘরে লাশ কাটার রক্ত ধোয়ার জন্য অতিরিক্ত জলও ব্যবহার করেছিল সে, যাতে কেউ টের না পায় সেই জন্য গভীর রাতে পাম্প চালিয়ে জল নিত আফতাব।

তবে শ্রদ্ধার কাটা মাথা এবং খুনের অস্ত্র সেই করাতের কোনও হদিশ নেই। তাই কাটা মাথার সন্ধান পেতে দিল্লির সব থানাকে অ্যালার্ট করেছে পুলিস। মে মসের পর থেকে কোনও দেহাংশ উদ্ধার হলেই পুলিসের সদর দফতরে জানাতে নির্দেশ দেওয়া হয়েছে। কাটা মাথা এবং খুনের অস্ত্র উদ্ধার না হলে অচিরেই আফতাবের ছাড়া পেয়ে যাওয়ার সম্ভাবনা। সেই ফাঁক ঢাকতে দিল্লিজুড়ে অ্যালার্ট জারি পুলিসের। 

তবে পুলিসি জেরায় অভিযুক্ত আফতাব স্বীকার করেছে খুনের কথা। তবে অবাক করা বিশয়েই যে, এতকিছুর পরেও তার মধ্যে কোনও অনুতাপের লেশ মাত্র নেই! সে দিব্যি খাচ্ছে, ঘুমাচ্ছে বলে জানিয়েছেন অফিসাররা এবং তার বর্ণনা মতোই ঘটনার পুনর্নির্মাণ করা হয়। সে যে জায়গার সন্ধান পুলিসকে দিয়েছিল সেই মেহেরুলি জঙ্গল থেকে তল্লাশি চালানোর পর এর মধ্যে পুলিসের হদিশে এসেছে কাটা দেহের মোট ১৩টি হাড়ের টুকরো।

ইতিমধ্যে তবে আফতাবের ঘর থেকে উদ্ধার করা হয়েছে ধারাল করাত। সেই অস্ত্রই শ্রদ্ধা খুনে ব্যবহার করা হয়েছে কিনা তদন্ত করে দেখবে পুলিস। পুলিসের ধারণা এটি দিয়েও শ্রদ্ধার দেহাংশ কাটা হতে পারে। সেটি উদ্ধার করে পাঠানো হয়েছে ফরেন্সিক বিশেষজ্ঞদের কাছে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন