২৪ এপ্রিল, ২০২৪

Rajasthan: জয়পুরে রক্তপাত! বিষ্ণোই গ্যাংয়ের বন্দুকবাজের সঙ্গে পুলিসের গুলির লড়াই, আহত ৩ দুষ্কৃতী
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-31 13:48:16   Share:   

পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মূল হত্যাকারী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi) সর্বদা খবরের শিরোনামে। কখনও জেলে থাকাকালীনই সলমনকে ভরা এজলাসে খুনের হুমকি দেওয়ার জন্য বা কখনও হুমকি চিঠি পাঠানোর জন্য। এবার রাজস্থানের (Rajasthan) জয়পুরে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের বন্দুকবাজদের সঙ্গে পুলিসের বন্দুকযুদ্ধ। ঘটনাটি ঘটে সোমবার গভীর রাতে। এই বন্দুকযুদ্ধে ৩ জন দুষ্কৃতী আহত হয়েছে বলে খবর।

পুলিস সূত্রে খবর, গ্যাংয়ের দুষ্কৃতীদের গ্রেফতার করে আগ্রা থেকে নিয়ে আসার সময় ঘটনাটি ঘটে। দুষ্কৃতীরা নিরাপত্তারক্ষীদের অস্ত্র ছিনিয়ে নিয়ে তাঁদের লক্ষ্য করে গুলি চালায়। এরপর পুলিস পাল্টা হামলা শুরু করে। তাতেই তিনজন আহত হয়। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে ২৭ জানুয়ারি, লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের একজন মূল অপারেটরকে পঞ্জাব পুলিসের অ্যান্টি-গ্যাংস্টার টাস্ক ফোর্স গ্রেফতার করেছিল। তার কাছ থেকে একটি .৩০ ক্যালিবার, চিনের তৈরি পিস্তল এবং ছয়টি তাজা কার্তুজও উদ্ধার করা হয়েছিল।

অভিযুক্ত রাজবীর সিং ওরফে রবি রাজগড় হিসাবে পরিচিত। গত ১৩-১৪ বছর ধরে লরেন্স বিষ্ণোই এবং কানাডা-ভিত্তিক সন্ত্রাসী গোল্ডি ব্রারের সঙ্গে যোগাযোগ ছিল বলে খবর। তাদের নির্দেশেই অপরাধমূলক কার্যকলাপ চালিয়ে আসছিল রাজবীর।


Follow us on :