ব্রেকিং নিউজ
no-communal-clash-in-uttar-pradesh-since-last-5-years-claims-cm-adityanath
Uttar Pradesh: সাড়ে ৫ বছরে দাঙ্গা-অপরাধমুক্ত উত্তর প্রদেশ, বিজনৌরে দাবি আদিত্যনাথের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-04 16:15:16


দাঙ্গামুক্ত উত্তরপ্রদেশ (Uttar Pradesh)। সমাজকল্যাণ প্রকল্পের সুবিধা রাজ্যের যোগ্যতম ব্যক্তিরা পেয়েছেন। বাণিজ্য-বান্ধব রাজ্য হিসেবে বিনিয়োগকারীদের পছন্দের জায়গা হয়ে উঠছে ইউপি। শনিবার বিজনৌরে একটি সভা থেকে এমনই দাবি করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী (Chief Minister) যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)।

এদিন, বিজনৌরে ২৬৭ কোটি টাকার একটি নতুন প্রকল্প (Project) শুরু করেন মুখ্যমন্ত্রী। সেখানেই তিনি বলেন, 'গত সাড়ে পাঁচ বছরে কোনও দাঙ্গা হয়নি। রাজ্যে বিপুল বিনিয়োগ হচ্ছে এবং কর্মসংস্থানের সুযোগ তৈরি হচ্ছে। এখন উত্তরপ্রদেশে হাইওয়ে ও এক্সপ্রেসওয়ে তৈরি হচ্ছে। উত্তরপ্রদেশ সম্পূর্ণ দাঙ্গা এবং অপরাধমুক্ত হয়ে গিয়েছে। সরকার উত্তরপ্রদেশে ব্যবসায়ী ও উদ্যোগপতিদের নিরাপত্তা লঙ্ঘন হতে দেবে না।'

উল্লেখ্য, সাড়ে পাঁচ বছর আগে যোগী আদিত্যনাথ যখন বিজেপি শাসিত রাজ্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হন, তখন অনেকেই মনে করেছিলেন,  যোগী শাসনে দাঙ্গা-হাঙ্গামা প্রতিদিনকার ঘটনা হয়ে দাঁড়াবে। কিন্তু যোগীর মুখ্যমন্ত্রিত্বের সাড়ে পাঁচ বছর পর নাকি পুরোপুরি অন্য ছবি দেখা যাচ্ছে। যোগীর এই দাবি যদি সত্যি হয়, তাহলে নিঃসন্দেহে তা বড় সাফল্য।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন