ব্রেকিং নিউজ
newly-weds-bride-lodge-complain-against-her-groom-for-allegedly-kissed-the-bride-before-guest-in-uttarpradesh
UP: রিসেপশনে আমন্ত্রিতদের সামনে কনেকে চুম্বন বরের! রেগে গিয়ে কী কাণ্ড বাধালেন নববধূ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-01 16:42:30


বিয়ের রিসেপশনের দিনই বরের বিরুদ্ধে অভিযোগ জানাতে থানার দ্বারস্থ স্ত্রী। শুনে একটু অবাক লাগলেও এমনই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সাম্ভালে। তবে কী এমন ঘটল যে বিয়ের মণ্ডপ ছেড়ে সোজা পুলিসের কাছে অভিযোগ জানাতে ছুটলেন কনে?

জানা গিয়েছে, ওই দম্পতির বিয়ে হয় গত ২৬ নভেম্বর। আর নিয়ম অনুযায়ী ২৮ শে নভেম্বর তাঁদের রিসেপশনের অনুষ্ঠান ছিল। সেদিনই এই ঘটনাটি ঘটে। স্ত্রী থানায় জানায়, এদিনের অনুষ্ঠানে প্রায় ৩০০ জন অতিথি আমন্ত্রিত ছিলেন। আর সকলের সামনে তাঁর বর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খান। আর তাতেই বেজায় চটে যান কনে। রিসেপশনের মঞ্চ থেকে নেমে সোজা চলে গেলেন নিজের ঘরে। পরিবারের সকলে কনেকে শান্ত হতে বলেন। কিন্তু আরো রেগে যান কনে। বাড়ি ও বিয়েবাড়ি ছেড়ে হাজির হন থানায়।

কনে জানান, ‘‘আমি আর আমার বরের সঙ্গে থাকতে চাই না। আমি আমার বাড়িতেই থাকতে চাই। আমার বরের আচরণ আমার মোটেই ভাল লাগেনি। ৩০০ লোকের সামনে যে এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভাল নয়। ওর বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ নেওয়া হয় তার আর্জি জানাচ্ছি।’’

পুরো ঘটনার বিষয়ে বর বলেন, তিনি যে সকলের সামনে তাঁর বউকে চুমু খাবেন, তা তাঁর বউ আগেই জানতেন। কারণ তাঁদের মধ্যে একটা শর্ত হয় যে, তিনি যদি সকলের সামনে তাঁর স্ত্রীকে চুমু খেতে পারেন, তাহলে স্ত্রী তাঁকে ১৫০০ টাকা দেবে। আর তিনি যদি এই কাজটা না করতে পারেন, তাহলে ৩০০০ টাকা উল্টে তিনি দেবেন। এই অলিখিত চুক্তির বসেই তিনি এ কাজ করেন।

পুলিশ এই বিষয়টা কনের কাছে জানতে চাইলে তিনি বলেন এই রকম কোনও কথাই হয়নি তাঁদের মধ্যে। দীর্ঘ বচসার পর সিদ্ধান্ত নেয় দুজনের কেউ কারোর সঙ্গে থাকবেন না।স্থির করেন যে শীঘ্রই তাঁরা বিবাহবিচ্ছেদের আর্জি জানাবেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন