ব্রেকিং নিউজ
  Weather update: আজ থেকে টানা তিনদিন ভারী বৃষ্টির সম্ভাবনা কলকাতা সহ পার্শ্ববর্তী এলাকায়     Baguiati: অর্জুনপুরে দুষ্কৃতীদের তাণ্ডব, তৃণমূল যুব সভাপতিকে প্রাণে মারার হুমকি     Rabindra Sarobar: রোয়িং করতে গিয়ে দুই ছাত্রের মৃত্যুর পর বন্ধ ক্লাব, উঠছে নানা প্রশ্ন     Taliban Order: মুখ ঢেকে খবর পড়ার নির্দেশকে তোয়াক্কা না করেই সংবাদ পড়ছেন আফগানি মহিলারা     Uttar Pradesh: উত্তরপ্রদেশে ভোট মিটতেই কি বাতিল হতে চলেছে শয়ে শয়ে রেশন কার্ড?     Arjun Singh: 'সেখানে নৌকা নিয়ে যাই চলো, যেখানে তুফান এসেছে', অর্জুনের নয়া ট্যুইটে জল্পনা     Corona Update: ঊর্ধ্বমুখী মৃত্যুগ্রাফ, কিছুটা নিম্নমুখী সংক্রমণ     Monkeypox: ছড়াচ্ছে মাঙ্কি পক্স, আক্রান্তের সংখ্যা বাড়বে, সতর্ক করল 'হু'     Climate: উষ্ণায়নে পাল্টাচ্ছে সমুদ্রের প্রকৃতি, সঙ্কটে সামুদ্রিক প্রাণীদের অস্তিত্ব     Sri Lanka: বিধ্বস্ত শ্রীলঙ্কায় জ্বালানি তেল, চাল, গুঁড়ো দুধ পাঠাল ভারত     Nadia: হাসপাতালের বাথরুমে বৃদ্ধার রহস্যমৃত্যু, নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন  
mumbai-rape-video-viral-husband-and-wife-arrested-from-kolkata
Crime arrest মুম্বইয়ে মহিলাকে বাড়িতে ডেকে ধর্ষণ, ভিডিও ভাইরাল করার হুমকি, কলকাতার দুটি হোটেল থেকে গ্রেফতার স্বামী-স্ত্রী


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-22 19:37:26


মুম্বই থেকে কলকাতায় পালিয়ে এসেও শেষ রক্ষা হল না। প্রথমদিন গ্রেফতার হল স্বামী। পরেরদিন স্ত্রী। তাদের বিরুদ্ধে অভিযোগ, ২০১৫ সাল থেকে ভয় দেখিয়ে এক মহিলাকে ওই ব্যক্তির লাগাতার ধর্ষণ করেছে এবং তা ভিডিও করে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে টাকাপয়সা ও সোনাদানা হাতিয়ে নিয়েছে ওই দম্পতি। গোটা কাজেই স্বামীকে আগাগোড়া সাহায্য করে গেছে স্ত্রী। কলকাতায় এসে তাদের গ্রেফতার করে মুম্বই পুলিস।

শুক্রবার ইউসুফ জামাল নামে মূল অভিযুক্তকে গ্রেফতার করে শনিবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হয়। চারদিনের ট্রানজিট রিমান্ড দিয়েছেন বিচারক। ইউসুফ জামালকে জিজ্ঞাসাবাদ করে অন্য আর এক হোটেল থেকে তার স্ত্রী নাজকে শনিবার গ্রেপ্তার করে পুলিস। তাে রবিবার আদালতে পেশ করা হবে।

অভিযোগকারিণী মহিলার বক্তব্য, দীর্ঘদিন তিনি নাবালিকা মেয়েকে সঙ্গে নিয়ে স্বামীর থেকে আলাদা থাকতেন। ২০১৫ সালের এক পার্টিতে ইউসুফ জামালের সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর ইউসুফ জামাল নিজের স্ত্রীর সঙ্গে ওই মহিলাকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য বাড়িতে ডাকেন। সেইমতো বাড়িতে যান ওই মহিলা। অভিযোগ, সেখানেই শরবতের সঙ্গে কিছু মিশিয়ে তাঁকে অজ্ঞান করে দেওয়া হয়। তারপর তাঁকে ধর্ষণ করে ইউসুফ। আর এই পুরো ঘটনা ভিডিওগ্রাফি করে তার স্ত্রী নাজ। অভিযোগ, তাঁর জ্ঞান ফিরে আসার পর ওই দম্পতি তাঁকে ওই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল শুরু করে। বলে, তাদের কথামতো যখন ডাকবে, তখনই আসতে হবে। তা না হলে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়া হবে। নিজের সম্মানের ভয়ে ওই দম্পতির কথামতো বারবার তাদের বাড়িতে আসতে থাকেন তিনি। প্রতিবারই ভিডিওগ্রাফি করতে থাকে তার স্ত্রী। শুধু ধর্ষণ নয়, বারবার তার কাছ থেকে টাকা এবং গয়নাও নেওয়া হয়েছে বলে অভিযোগ। দিনের পর দিন এই পরিস্থিতি চলতে থাকায় ধৈর্যের বাঁধ ভাঙে ওই মহিলার। এরপর ২০২১ সালের ১৪ ই মার্চ মুম্বই পুলিশে পুরো ঘটনা জানিয়ে অভিযোগ জানান তিনি। অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। তারপরই মুম্বাই ছেড়ে পালিয়ে যায় ওই অভিযুক্ত দম্পতি। তদন্তে নেমে মুম্বই পুলিশ জানতে পারে, কলকাতার নিউ মার্কেট এলাকায় দুটি হোটেলে আলাদাভাবে থাকছে অভিযুক্তরা। তারপরই মুম্বই থেকে বিশেষ তদন্তকারী দল আসে কলকাতায়। নিউ মার্কেট থানার সহযোগিতায় শুক্রবারই ইউসুফ জামালকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন