১৩ জুন, ২০২৪

Girl: কিশোরী খুনের দায়ে গারদে বাবা-দাদা, প্রায় এক দশক পর সন্তান-সহ ‘মৃত’ মেয়ের সন্ধান!
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-01 09:54:25   Share:   

জীবিত হয়ে উঠলেন এককালীন প্রয়াত (Death) এক কিশোরী। খুনের অভিযোগে জেলে যেতে হয় তাঁর বাবা এবং দাদাকে। ন'বছর পর খোঁজ মিলল ওই কিশোরীর।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ২০১৪ সাল থেকে কাঞ্চন উইকে নামে এক কিশোরী নিখোঁজ ছিল। কিশোরীর নিখোঁজ হওয়ার অভিযোগে পুলিসের দ্বারস্থ হয়েছিলেন কাঞ্চনের বাবা। তদন্তে নেমে এলাকায় তল্লাশি শুরু করেছিলেন পুলিস। তবে দীর্ঘদিন পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি ওই কিশোরীর। খবর, পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া-ঝামেলা হওয়ায় বাড়ি ছেড়েছিলেন ওই কিশোরী। 

বুধবার খোঁজ মেলে ওই কিশোরীর। বাড়ি ছেড়ে গিয়ে পরে উজ্জয়িনী শহরে সংসার পেতেছেন কাঞ্চন। আজ সে দু’সন্তানের মা। পুলিসের দাবি, মাথায় লাঠি দিয়ে আঘাত করে কাঞ্চনকে খুন করে তাঁর দাদা এবং বাবা। এমনকি, দু’জনে মিলে কাঞ্চনকে খুন করে একটি আমবাগানে তাঁর দেহ পুঁতে দেন। খুনের অভিযোগে ২০২১ সালে কিশোরীর দাদা ও বাবাকে গ্রেফতার করেছিল মধ্যপ্রদেশ পুলিস। 

পরিবারের দাবি, পারিবারিক কবরখানা থেকে একটি কঙ্কাল উদ্ধার করেছিল পুলিস। তাতেই ভুল করে তদন্তকারীরা মনে করেছিলেন, তা কাঞ্চনের কঙ্কাল। তবে কোন প্রমাণের উপর ভিত্তি করে কাঞ্চনের খুনি হিসাবে তাঁর দাদা এবং বাবাকে জেলে পাঠানো হল, তা নিয়ে প্রশ্ন উঠছে।


Follow us on :