ব্রেকিং নিউজ
main-accused-in-university-mms-case-was-being-threatened-by-her-boyfriend-
Chandigarh: বিশ্ববিদ্যালয় এমএমএস-কাণ্ডে মূল অভিযুক্তকে স্নানের ভিডিও বানানোর হুমকি প্রেমিকের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-20 12:50:09


চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের (Chandigarh University) ছাত্রীদের স্নানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ফাঁস কাণ্ডে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। অভিযোগ, ভিডিও করার জন্য ধৃত ছাত্রীকে ব্ল্যাকমেল করত তাঁরই প্রেমিক ও বন্ধু। একপ্রকার বাধ্য হয়েই সহপাঠীদের স্নানের ভিডিও করত ছাত্রী। তিনজনই বর্তমানে পুলিসি হেফাজতে রয়েছে। এ ঘটনার প্রতিবাদে শনিবার গভীর রাতে থেকেই বিপুল সংখ্যক পড়ুয়া বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ অবস্থান শুরু করেন।

এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে পঞ্জাবের (Punjab) স্কুল শিক্ষামন্ত্রী এইচএস বেইনস চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের শান্ত থাকার আবেদন জানিয়েছেন। এবং তাঁদের আশ্বস্ত করেছেন যে, দোষীদের রেহাই দেওয়া হবে না।

রিপোর্ট অনুযায়ী, ওই অভিযুক্ত ছাত্রী তাঁর সহকর্মী, হস্টেল সঙ্গীদের ভিডিও তৈরি করে হিমাচল প্রদেশের সিমলায় থাকা তাঁর প্রেমিকের কাছে পাঠাতেন। তিনি ইন্টারনেটে এমএমএস ক্লিপগুলি আপলোড করেছিলেন বলে অভিযোগ। স্নান করার ক্লিপ অনলাইনে প্রকাশিত হলে ছাত্রীরা কান্নায় ভেঙে পড়েন। কে এই কাজ করেছেন তা বুঝে উঠতে পারছিলেন না।

এই ঘটনায় কয়েকজন ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছিল বলে খবর পাওয়া গিয়েছে। যদিও চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের ছাত্র কল্যাণ আধিকারিক জানিয়েছেন, কোনও আত্মহত্যার চেষ্টা করা হয়নি। "শুধুমাত্র একটি মেয়ে অজ্ঞান হয়ে গিয়েছিল। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং এখন স্থিতিশীল। বিষয়টি সাইবার ক্রাইম শাখাকে জানানো হয়েছে।"

প্রসঙ্গত, ঘটনার পর থেকেই উত্তাল চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়। অশান্তি এড়াতে ৬ দিন বিশ্ববিদ্যালয়ে বন্ধ থাকবে পঠনপাঠন। এছাড়া পড়ুয়াদের সুরক্ষার স্বার্থে হস্টেল নিয়ে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। হস্টেল ওয়ার্ডেনদের বদলি করা হচ্ছে, বদলে যাচ্ছে হস্টেলে ঢোকা-বেরনোর সময়ও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন