২০ এপ্রিল, ২০২৪

Sonali: 'খুনের উদ্দেশে গোয়ায় নিয়ে যাওয়া হয়েছিল সোনালিকে', জেরায় কবুল নেত্রীর ব্যক্তিগত সচিবের
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-03 18:02:22   Share:   

বিগ বস (Bigg Boss) খ্যাত অভিনেত্রী তথা হরিয়ানার বিজেপি নেত্রী (BJP Leader) সোনালি ফোগাটের (Sonali Phogat)মৃত্যু ঘিরে প্রতি মুহূর্তে রহস্য দানা বাঁধছিল। তদন্তে উঠে এসেছে বিস্ফোরক তথ্য। সূত্রের খবর, সোনালিকে হত্যা (Murder) করেছেন অভিযুক্তরা। আর সে কথা জেরায় স্বীকার করে নিয়েছেন তাঁরই ব্যক্তিগত সহকারী (সিএ) অভিযুক্ত সুধীর সাংওয়ান।

পুলিস সূত্রে খবর, ফোটোশ্যুটের নাম করে গোয়ায় নিয়ে যাওয়া হয়। আদৌ কোনও ফোটোশ্যুট ছিল না। খুন করার পরিকল্পনা করেই সোনালিকে গুরুগ্রাম থেকে গোয়ায় নিয়ে যান তাঁরা। পুলিসি জেরায় সে কথা নিজেই স্বীকার করেছেন সুধীর।

প্রথমে জানা গিয়েছিল, গত ২৩ শে অগাস্ট হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে মৃত্যু হয়েছিল সোনালি ফোগাটের। এরপর পরিবারের অভিযোগের ভিত্তিতে করা হয় ময়নাতদন্ত। রিপোর্টে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। এরপরই গ্রেফতার (Arrested) করা হয় মূল দুই অভিযুক্ত ব্যক্তিগত সহকারী সুধীর ও আরও এক সহযোগী সুখবিন্দর সিংকে। এরপর সোনালির এক রেস্তোরাঁ মালিক এডউইন নুনেজ এবং সেই সঙ্গে দত্তপ্রসাদ গাওঁকর ও রামদাস মান্দ্রেকর নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিস।

পুলিস সূত্রে খবর, গোয়ার অঞ্জুনা সমুদ্র সৈকতে বিখ্যাত রেস্তোরাঁ-কাম-নাইটক্লাব কার্লিতে অভিযুক্তরা সোনালিকে মেথামফেটামিন ড্রাগ (মেথ) পান করতে বাধ্য করেছিলেন। সিসিটিভি ক্যামেরার ফুটেজ এবং জিজ্ঞাসাবাদের ভিত্তিতে সেই ছবিও সামনে এসেছে।


Follow us on :