ব্রেকিং নিউজ
ink-attack-on-farmer-leader-In-bengaluru
Bengaluru: কৃষকনেতা রাকেশ টিকাইতের মুখে মাখানো কালি!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-30 21:34:26


কৃষক সম্মেলনে চরম বিশৃঙ্খলা। চলল ভাঙচুর। এমনকী, ভারতীয় কিষাণ মোর্চার নেতা রাকেশ টিকাইতের (Rakesh Tikait) মুখে কালো কালিও মাখিয়ে দেওয়া হয়। বেঙ্গালুরুতে(Bengaluru) সভা(Rally) করতে গিয়েছিলেন কৃষক নেতা(Farmers Leader) রাকেশ টিকাইত। সেই সভা ঘিরে তৈরি হল চরম বিশৃঙ্খলা। কৃষক নেতার মুখ লক্ষ্য করে কালি ছেটাল একজন। সেখানেই থামল না। ছোড়া হল মাইক। সেই নিয়ে হইচই।

একটি ভিডিওতে দেখা গেল, সভায় বক্তব্য রাখছিলেন রাকেশ টিকাইত। তার সামনে রাখা ছিল মাইক। সেই মাইক তুলেই রাকেশকে ছুড়ে মারলেন এক জন। অন্য জন আবার তাঁর মুখ লক্ষ্য করে কালি ছুড়লেন। গোল বাধল অন্য জায়গায়। রাকেশকে বাঁচাতে ছুটে আসেন অনুগামীরা। তখনই দুই পক্ষের মধ্যে তুমুল বিবাদ দেখা যায়। ভিডিওতে দেখা গিয়েছে, একে অন্যের দিকে চেয়ার ছোড়াছুড়ি করছেন উপস্থিত জনতা। 

কেন্দ্রের আনা তিন কৃষি আইনের বিরুদ্ধে টানা এক বছর দিল্লি সীমান্তে প্রতিবাদ করেন কৃষকরা। সেই আন্দোলনের মুখ হয়ে উঠেছিলেন টিকাইত। তিনি বেঙ্গালুরুতে এসেছিলেন একটি সাংবাদিক বৈঠকের জন্য। সম্প্রতি স্টিং অপারেশনে ধরা পড়ে, বেঙ্গালুরুর এক কৃষক নেতা টাকা চাইছেন। সেই নিয়েই বলার কথা ছিল টিকাইতের। এদিনের বিশৃঙ্খলার দায় রাজ্যের বিজেপি সরকার এবং পুলিশের ওপরই চাপিয়েছেন টিকাইত। জানিয়েছেন, সভাস্থলে যথেষ্ট নিরাপত্তার ব্যবস্থাই করেনি প্রশাসন। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন