ব্রেকিং নিউজ
husband-killed-wife-for-not-serving-dinner-in-delhi
Delhi: একসঙ্গে বসে মদ্যপান, পরে ডিনার দিতে অস্বীকার, স্ত্রীকে খুন করে দিব্য ঘুমালেন স্বামী!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 16:31:11


খাবার পরিবেশন করে না দেওয়ায় স্ত্রীকে খুন করলেন স্বামী। এমন ঘটনা শুনে চমকে উঠছেন! তবে বাস্তবিক এই ঘটনার সাক্ষী থাকল দিল্লিবাসী।স্ত্রীকে হত্যার অভিযোগে ধৃত স্বামীকে জিজ্ঞাসাবাদের পর এই তথ্য হাতে পেয়েছে দিল্লি পুলিস।

জানা গিয়েছে, একসঙ্গে বসে মদ পান করছিলেন স্বামী-স্ত্রী। একসময় স্ত্রীকে খাবার পরিবেশন করতে বলেন স্বামী। স্ত্রী তখন খাবার দিতে রাজি না হওয়া তাঁকে খুন করে বসেন স্বামী। তবে মদ্যপ স্বামী বুঝতে পারেননি স্ত্রী মারা গিয়েছেন। স্ত্রীয়ের মৃতদেহের সঙ্গেই রাত্রিবাস করেন অভিযুক্ত। পরদিন সকালে ঘুম থেকে উঠে বুঝতে পারেন স্ত্রীকে হত্যা করেছেন তিনি। এরপর ওই ব্যক্তি ৪০ হাজারের বেশি নগদ নিয়ে পালিয়ে যান।

শনিবার পুলিস জানায়, অভিযুক্ত ব্যক্তির নাম বিনোদ কুমার দুবে (৪৭)। তিনি দক্ষিণ দিল্লির সুলতানপুর এলাকার বাসিন্দা। পুলিসের উচ্চপদস্থ এক কর্মকর্তা বলেন, 'গত শুক্রবার সকাল ৯টা ২০ মিনিটের দিকে জরুরি নম্বরে তাঁদের কাছে একটি ফোন আসে। অভিযোগ করা হয়, স্ত্রী সোনালির (৩৯) সঙ্গে ঝগড়ার সময় দুবে তাঁকে পিটিয়েছেন। পরে তাঁকে বালিশ চাপা দেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশের একটি দল। অভিযোগকারীর সঙ্গেও কথাবার্তা বলে। এরপর পালিয়ে যাওয়া স্বামীর অবস্থান শনাক্ত করে গ্রেফতার করে পুলিস।'

পুলিসের (দক্ষিণ) অতিরিক্ত উপকমিশনার পবন কুমার বলেন, দুবের কাছ থেকে ৪৩ হাজার ২৮০ টাকা, ২টি মদের বোতল এবং রক্তের দাগযুক্ত বালিশ উদ্ধার করা হয়েছে। পুলিসকে অভিযুক্ত বলেছেন,  বৃহস্পতিবার রাতে তিনি ও তাঁর স্ত্রী সোনালি একসঙ্গে মদ পান করেন। এরপর স্ত্রীকে খাবার দিতে বলেন দুবে। তবে সোনালি খাবার দিতে রাজি হননি। এতে দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে দুবেকে চড় মারেন সোনালি। এতে রেগে গিয়ে তাঁকে খুন করেন দুবে। অর্থ নিয়ে দিল্লি থেকে পালাতে চেয়েছিলেন তিনি। তবে তার আগেই গ্রেপ্তার হয়েছেন।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন