ব্রেকিং নিউজ
husband-filed-domestic-violence-caase-against-his-wife
Domestic Violence: 'প্যান, ব্যাট, লাঠি দিয়ে রোজ মারে স্ত্রী!' ভিডিও ফুটেজ দেখিয়ে আদালতে স্বামী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 16:00:51


প্রায়শই গার্হস্থ্য হিংসায় (Domestic Violence) স্বামী (Husband) এবং শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। গৃহবধূদের উপর অত্যাচারের নিদর্শন ভুরি ভুরি। তবে পুরুষরাও তো গার্হস্থ্য হিংসার শিকার হন। অনেক সময়ই লোকলজ্জার ভয়ে সেই সমস্ত ঘটনা সত্যের আলো পায় না। আঁধারেই গুমরে গুমরে মরতে থাকে পুরুষদের উপর ঘটা গার্হস্থ্য হিংসার ঘটনাগুলি।

তবে রাজস্থানের (Rajasthan) আলওয়ার (Alwar) জেলার একটি স্কুলের অধ্যক্ষ অজিত সিং যাদব তাঁর স্ত্রীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হলেন। তাঁর দাবি, প্রতিদিন তাঁর উপর নির্মভাবে অত্যাচার চালান স্ত্রী। সেই কারণে আদালতের (Court) কাছ থেকে তিনি শারীরিক ও মানসিক হয়রানি থেকে নিষ্কৃতির আবেদন জানিয়েছেন।

ওই অভিযোগকারী অধ্যক্ষের দাবি, সাত বছর আগে বিয়ে করেন হরিয়ানার সোনিপাতের বাসিন্দা সুমন নামের এক মহিলাকে। বিয়ের আগে যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। প্রথম দিকে তাঁদের জীবন শান্তিপূর্ণ থাকলেও কিছুদিন পরই শুরু হয় অশান্তি। অভিযোগ, ঝগড়া হলেই অজিতকে মারধর করতে থাকেন সুমন। অজিত জানিয়েছেন, শিক্ষকের পেশার মর্যাদার কথা মাথায় রেখে এতদিন সব সহ্য করছিলেন। কিন্তু স্ত্রী সব সীমা অতিক্রম করায় আদালতের দ্বারস্থ হয়েছেন। পুলিশের কাছে অধ্যক্ষ অভিযোগ করেছেন, স্ত্রী তাঁকে প্যান, লাঠি এবং ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করেন। সন্তানের সামনেই তাঁর বাবাকে এমনভাবে মা মারছেন, এটা দেখে সন্তানের মনে খারাপ প্রভাব পড়ছে বলেও অভিযোগ করেন তিনি।

অধ্যক্ষ আরও জানান, স্ত্রীর মারধরের সীমা কিছু কিছু সময় মাত্রাছাড়া হয়ে যায়। ক্ষুব্ধ অধ্যক্ষ প্রমাণ সংগ্রহের জন্য বাড়িতে সিসিটিভি ক্যামেরা বসান। সোশ্যাল মিডিয়ায় তাঁকে মারধরের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছিলেন। সেই ভিডিওগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে, তাঁকে স্ত্রী নির্মমভাবে ব্যাট দিয়ে মারধর করছেন।

মারধর খেয়ে অধ্যক্ষ এখন সুরক্ষার জন্য আদালতের দ্বারস্থ হয়েছেন এবং প্রমাণ হিসেবে সিসিটিভ ফুটেজ জমা দিয়েছেন। আদালত তাঁকে নিরাপত্তা দেওয়ার নির্দেশ দিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন