ব্রেকিং নিউজ
house-wife-found-in-mid-sea-with-her-boyfriend-disguised-as-missing-person-in-vizag
Andhra Pradesh: বিয়ে হয়েছে দু'বছর, স্বামীর সঙ্গে বেরিয়ে 'নিখোঁজ' বধূর খোঁজ মাঝসমুদ্রে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-29 12:59:19


সিনেমার গল্পকেও হার মানাবে বাস্তবের এই কাহিনি। বিবাহবার্ষিকীর (Marraige anniversary) দিন উধাও বধূ। তিনদিন নিখোঁজ থাকার পর অবশেষে হদিশ মিলল গৃহবধূর (House Wife Missing)। তবে তাঁকে পাওয়া গিয়েছে মাঝসমুদ্রে। সঙ্গে ছিলেন প্রেমিক। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বিশাখাপত্তনমে (Vizag)। সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়, ওই বধূকে খুঁজতে কাজে লাগানো হয়েছিল নৌবাহিনীর জাহাজ ও হেলিকপ্টার। আর তার জন্য খরচ হয়েছে প্রায় ১ কোটি টাকা।

পুলিস সূত্রে জানা গিয়েছে, দু’বছর আগে ২৫ জুলাই বিয়ে হয়েছিল ২১ বছরের এন সাঁই প্রিয়া ও শ্রীনিবাস রাওয়ের। বিশাখাপত্তনমের সঞ্জীবনগর কলোনি এলাকার বাসিন্দা ওই দম্পতি। এবারের বিবাহবার্ষিকীর শুরুতে  আর কে সৈকত এলাকার একটি মন্দিরে পুজো দিতে যান তাঁরা। সেখান থেকেই আচমকা উধাও হয়ে যান প্রিয়া। এরপরই শ্রীনিবাস উদ্বিগ্ন হয়ে পড়ে থানায় গিয়ে নিখোঁজ ডায়েরি করেন। তড়িঘড়ি পুলিস তদন্ত শুরু করে। সমুদ্রে খোঁজার জন্য নৌবাহিনীর তিনটি জাহাজ এবং একটি হেলিকপ্টারকে কাজে লাগানো হয়।

পুলিস জানিয়েছে, তদন্তের দু'দিনের মাথায় প্রেমিকের সঙ্গে ওই বধূকে একটি জাহাজে পাওয়া যায়। প্রেমিকের সঙ্গে পালিয়েছিলেন বলে দাবি পুলিসের। ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে এন সাঁই প্রিয়া ও তাঁর প্রেমিককে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন