ব্রেকিং নিউজ
government-agency-in-madhya-pradesh-seizes-rs-85-lac-from-a-clerk-hosue-during-a-investigation
Madhya Pradesh: বাংলার পর এবার মধ্য প্রদেশ, সরকারি ক্লার্কের বাড়িতে উদ্ধার ৮৫ লক্ষ টাকা!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-04 13:52:20


শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার হওয়া প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। কয়েকদিন আগেই অর্পিতার দুটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ৫০ কোটি টাকা। তারপরই হাওড়ায় ঝাড়খণ্ডের তিন বিধায়কের কাছ থেকে উদ্ধার হয়েছিল প্রায় ৫০ লক্ষ টাকা (Recovered Cash)। বাংলায় এখন একের পর এক ঘটনায় থরে থরে নোট উদ্ধার হচ্ছে। এই আবহে এবার মধ্যপ্রদেশের (Madhya Pradesh) এক সরকারি কর্মীর বাড়ি থেকে উদ্ধার হল ৮৫ লক্ষ টাকা নগদ!

সূত্রের খবর, বুধবার মধ্যপ্রদেশ সরকারের ইকনমিক অফেন্সেস উইং (ইওডব্লিউ)-এর আধিকারিকরা তদন্ত অভিযান চলাকালীন এই বিপুল সংখ্যক টাকা উদ্ধার করেন। একটি বেআইনি সম্পত্তি মামলার তদন্ত করছিল ইওডব্লিউ। গোপন সূত্রে  খবর পেয়ে ইওডব্লিউ আধিকারিকরা রাজ্যের শিক্ষা বিভাগের করণিক হিরো কেশওয়ানির বাড়িতে হানা দেন। তল্লাশি চালিয়ে উদ্ধার করেন নগদ ৮৫ লক্ষ টাকা।

পুলিস সূত্রে জানা গিয়েছে, কেশওয়ানি যখন চাকরি পান তখন তাঁর বেতন ছিল চার হাজার টাকা। বর্তমানে তিনি প্রায় ৫০ হাজার টাকা আয় করেন। তবে এত পরিমাণ নগদ অর্থ তাঁর বাড়িতে কীভাবে এল, তা জানতে কেশওয়ানিকে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিস। এদিকে এই বিপুল পরিমাণ অর্থ তাঁর বাড়ি থেকে উদ্ধার হতেই অসুস্থ হয়ে পড়েন কেশওয়ানি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। যার জেরে পুলিস এখনও কেশওয়ানিকে জিজ্ঞাসাবাদ করতে পারেনি বলে জানা গিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন