ব্রেকিং নিউজ
former-uttarakhand-minister-committed-suicide-over-domestic-complications
Uttarakhand: নাতনিকে শ্লীলতাহানির মামলা দায়ের পুত্রবধূর, সহ্য করতে না পেরে আত্মঘাতী প্রাক্তন মন্ত্রী!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-27 17:26:58


নাতনিকে শ্লীলতাহানির অভিযোগে থানায় দ্বারস্থ হয়েছিলেন বৌমা। সেই 'মিথ্যা অভিযোগ' মেনে নিতে না পেরে অপমানে আত্মঘাতী উত্তরাখণ্ডের (Uttarakhand) প্রাক্তন মন্ত্রী। রীতিমতো পুলিসের উপস্থিতিতে পাড়া-পড়শির সামনে বুকে গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। জানা গিয়েছে মৃতের নাম রাজেন্দ্র বহুগুনা (Ex Minister Committed Suicide)।

জানা গিয়েছে, প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে নাতনির শ্লীলতাহানির মামলা দায়ের করেন পুত্রবধূ। সেই ঘটনার দিন তিনেক পরেই এই চরম পথ বেছে নিয়েছেন রাজেন্দ্র। জানা গিয়েছে, জরুরি নম্বরে ফোন করে পুলিসকে প্রথমে তাঁর আত্মহত্যার পরিকল্পনা জানান রাজেন্দ্রবাবু। এরপরেই পুলিস আসার আগে বন্দুক নিয়ে বাড়ির ছাদে উঠে যান তিনি। এই টানাপোড়েনে পড়শি এবং পুলিস এসে তাঁকে বোঝানোর চেষ্টা শুরু করেন।

কিন্তু সেই বারণকে কর্ণপাত না করে উলটে ছাদে থাকা জলের ট্যাঙ্কে উঠে পড়েন রাজেন্দ্র বহুগুণা। এমনকি, এই ঘটনায় তিনি সম্পূর্ণ নিরপরাধ, সেটাই চিৎকার করে ঘোষণা করতে থাকেন এই প্রাক্তন মন্ত্রী।

এই টানাপোড়েনের মধ্যেই তিনি হঠাৎ বুকে গুলি করেন। এরপরেই রাজেন্দ্রবাবুর ছেলে অজয় বহুগুণার অভিযোগের ভিত্তিতে রাজেন্দ্রর পুত্রবধূ, তাঁর বাবা এবং এক পড়শির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে দায়ের করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন