ব্রেকিং নিউজ
father-of-a-straight-family-with-the-body-of-a-newborn-woman
Newborn: সদ্যোজাত কন্যাসন্তানের দেহ নিয়ে সটান থানায় বাবা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-03 09:57:57


মর্মান্তিক ঘটনা। সুবিচারের আশায় নবজাত কন্যার দেহ নিয়ে সটান থানায় একজন বাবা। হাড়হিম এই ঘটনাটি আগ্রার। প্রথমে পুলিসের কাছে এফআইআর দায়ের করার অনুরোধ করেন, কিন্তু তা অস্বীকার করাতেই এই কর্মকাণ্ড ওই ব্যক্তির। কিন্তু কী এমন হল যে এই কাজ করতে বাধ্য হলেন তিনি?

জানা যায়, ওই ব্যক্তির নাম ধনীরাম। ধনীরামের স্ত্রীকে দুই ব্যক্তি মারধর করে, তারপর থেকেই তাঁর পেটে প্রচণ্ড ব্যথা শুরু হয়। তিনি তাঁর স্ত্রীকে স্থানীয় একটি নার্সিং হোমে নিয়ে যান। যেখানে তাঁর অস্ত্রোপচার হয়। এরপরই তিনি কন্যা সন্তানের জন্ম দেন। তবে জন্মের পরপরই শিশুটি মারা যায়। এরপর প্রথমে ধনীরাম হামলাকারী গুড্ডু এবং রামস্বামের বিরুদ্ধে অভিযোগ দায়ের করতে থানায় যান। সিনিয়র পুলিস সুপারের সঙ্গেও কথা বলেন। তবে কোনও সদুত্তর পাননি তিনি। পুলিস অফিসাররা তাঁর অভিযোগ নথিভুক্ত করতে অস্বীকার করেন।

এরপর স্থানীয় বাসিন্দাদের সঙ্গে তাঁর নবজাতক কন্যার মৃতদেহ নিয়ে তিনি সিনিয়র পুলিস সুপারের কার্যালয়ে গিয়ে পৌঁছন। পুলিস সূত্রে খবর, সিনিয়র পুলিস সুপার প্রভাকর চৌধুরী ধনীরামকে আশ্বস্ত করেছেন যে তিনি ন্যায়বিচার পাবেন। অবিলম্বে ঘটনার সম্পূর্ণ তদন্ত করে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

জানা যায়, ধনিরামের স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তিনি যখন কাজ করতে যাচ্ছিলেন তখন এই নৃশংস ঘটনা ঘটেছিল। বর্তমানে তাঁর স্ত্রী আগ্রার একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন