ব্রেকিং নিউজ
father-commited-suicide-followed-by-sons-death-in-rajasthan
Rajasthan Death: আত্মঘাতী ছেলে, দাহ করে ফিরে এবার শোকে আত্মহত্যা বাবার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-14 18:32:40


প্রতিদিনই সংবাদপত্র বা টিভি চ্যানেল খুললেই দেখা যায় আত্মহত্যার খবর। এবার একেবারে ইনস্টাগ্রামে রিল বানাতে বানাতেই বিষ খেয়ে আত্মহত্যা তরুণের। সন্তানের মৃত্যু খবর শুনে কান্নায় ভেঙে পড়েন বাবা। ছেলের সৎকার করে এসে দরজায় খিল তুলে দিয়েছিলেন বাবা। পুত্রশোক সহ্য করতে না পেরে বাবাও আত্মহত্যার পথ বেঁছে নেন। রাজস্থানের উদয়পুরে এই মর্মান্তিক ঘটনাটায় হতবাক সকলে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদয়পুরের ওঘনা গ্রামের ১৯ বছর বয়সি ওই তরুণের নাম দেবী সিং। সোমবার সকালে বিষ খেয়ে আত্মহত্যা করেন ওই তরুণ। বিষ খাওয়ার সময় মৃত ওই যুবক ইনস্টাগ্রামে ভিডিও বানিয়েও তা রেকর্ডও করেছিলেন। দেবী সুরাতে কাজ করতেন এবং ১১ জুলাই তিনি বাড়ি ফিরে আসছিলেন। কিন্তু বাড়ি না ফিরে কিছুটা দূরে একটি জায়গায় কাঁদতে কাঁদতে ভিডিওটি বানিয়েছিলেন।

ভিডিওটি প্রথমে নজরে আসে দেবীর ভাই রূপ সিং-এর। রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ ভিডিওটি দেখে দেবীর বন্ধু পাপ্পু সিংকে জানায়। তড়িঘড়ি রাত ১২টা নাগাদ ওই বন্ধু ঘটনাস্থলে পৌঁছে অচৈতন্য দেবীকে উদ্ধার করে স্থানীয় এক হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে উদয়পুর হাসপাতালে পাঠানো হয়। তবে উদয়পুর হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

আরও জানা গিয়েছে, ছেলের এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারেননি  বৃদ্ধ বাবা কালু সিংহ। ছেলের আত্মহত্যা করার ভিডিও দেখে একেবারে ভেঙে পড়েন। মঙ্গলবার ছেলের শেষকৃত্য সেরে বাড়ি ফেরার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনিও।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন